[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

প্রথমবার বাবার সিনেমা দেখলো আমিরপুত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৭ ৫:৪৫:৩৮ পিএম
স্ত্রী ও পুত্রের সঙ্গে আমির খান

স্ত্রী ও পুত্রের সঙ্গে আমির খান

বলিউডের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’ দীপাবলি উপলক্ষে মুক্তি পাচ্ছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। এই সিনেমাটির মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে দেখা যাবে বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও সুপারস্টার আমির খানকে।

এদিকে সম্প্রতি আমির খানের পুত্র আজাদ বাবার অভিনীত সিনেমা দেখেছেন এই প্রথমবার। সম্প্রতি ‘থাগস অব হিন্দুস্তান’  সিনেমাটি তাকে দেখিয়েছেন মি. পারফেকশনিস্ট।

আমির খান বলেন, এখন পর্যন্ত আজাদ আমার কোনো সিনেমা দেখেনি। তাই আমরা তাকে ‘থাগস অব হিন্দুস্থান’ দেখানোর সিদ্ধান্ত নিই। যদিও সে অ্যাকশন সিনেমা পছন্দ করে না।  তাই অ্যাকশন দৃশ্য আসার পর আজাদ ভয় পেয়ে গেলে কিরণ ওড়না দিয়ে তার চোখ ঢেকে ফেলে।

‘আজাদ অ্যানিমেশন সিনেমা পছন্দ করে। আমরা প্রতিদিন তাকে দুই ঘণ্টা করে কার্টুন সিনেমা দেখতে দেই। সে নিয়মিত এটা উপভোগ করে’, যোগ করে বলেন ‘দঙ্গল’খ্যাত তারকা।

বিগ বাজেট নিয়ে ‘থাগস অব হিন্দুস্তান’ প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। সংস্থাটি বহু রোমান্টিক হিট সিনেমা উপহার দিলেও এবার হাজির হচ্ছে মেগা অ্যাকশন রোমাঞ্চকর সিনেমা নিয়ে।

‘থাগস অব হিন্দুস্থান’-এ আমির খান ও অমিতাভ বচ্চন ছাড়া আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ আর ফাতিমা সানা শেখ।

**'থাগস অব হিন্দুস্থান'র ট্রেলারবাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache