ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ উপলক্ষে ‘রক্ষা চক্র’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ উপলক্ষে ‘রক্ষা চক্র’ ‘রা চক্র’

বাংলাদেশে আয়োজিত হতে যাচ্ছে  অল এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ ২০১৮। এই প্রতিযোগিতার ১৭তম আসর বসবে আগামী ৯ ও ১০ নভেম্বর।

এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ উপলক্ষে তরুণদের নাট্যদল আভাঁ গার্দের পরিবেশনায় ‘রা চক্র’ নামে একটি পারফরমেন্স আর্ট প্রদর্শন হবে। বুধবার (৭ নভেম্বর) ও বৃহস্পতিবার (৮ নভেম্বর) পথ নাটকটি ঢাকার কয়েকটি স্থানে প্রদর্শন করা হবে।

বুধবার বিকেল ৪টা ১৫ মিনিটে শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে ও বিকাল ৫টায় প্রদর্শন হবে টিএসসি মিলনায়তনে। বৃহস্পতিবার বিকেল ৪টা ১৫ মিনিটে সোহরাওয়ার্দী উদ্যানের ছবির হাটে এবং ৫ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ অনুষদের সামনে ‘রা চক্র’ দেখা যাবে।

পারফরম্যান্সটি নেতৃত্ব দিচ্ছেন এবিএম জেম। তিনি বলেন, দ্বৈত চক্র, আত্মরক্ষা ও ন্যায়- অন্যায়ের গল্প নিয়েই পারফরমেন্স আর্ট ‘রক্ষা চক্র’।

আগামী ৯ ও ১০ নভেম্বর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ১৭তম অল এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ ২০১৮ প্রতিযোগিতার মূল পর্ব অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ জাপান, আফগানিস্তান, চীন, ভারত, ইরান, কাজাখিস্তান, কুয়েত, লেবানন, ম্যাকাও, মঙ্গোলিয়া, মিয়ানমার, বাহরাইন, নেপাল, পাকিস্তান, ফিলিপাইন, শ্রীলংকা ও কুয়েতসহ মোট ১৮ দেশের ৬০ জন প্রতিযোগী অংশ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।