[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

ক্যান্সার আক্রান্ত শিশুর স্বপ্ন পূরণ করলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৬ ১:৪১:৫১ পিএম
(বায়ে থেকে)সালমান খান, হাসপাতালে ক্যান্সার আক্রান্ত শিশুটির সঙ্গে সালমান

(বায়ে থেকে)সালমান খান, হাসপাতালে ক্যান্সার আক্রান্ত শিশুটির সঙ্গে সালমান

মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত হয়ে এক শিশু চিকিৎসা নিচ্ছে ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে। ছোট্ট ছেলেটির ইচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানকে সরাসরি দেখার ও তার সঙ্গে সময় কাটানোর।

যখনই এই খবরটি ‘ভাইজান’র কান পর্যন্ত পৌঁছে, তখনই তিনি ক্যান্সার আক্রান্ত ছেলেটির স্বপ্ন পূরণ করতে ছুটি যান হাসপাতালে। শিশুটির পাশে বসে মুখে হাসি ফোটানোর নানা রকম চেষ্টা করতে শুরু করেন। শেষমেশ ছেলেটির মুখে হাসি ফোটাতে সমর্থ হন সালমান। শুধু তাই নয় হাসপাতালটির অন্য বাচ্চাদের সঙ্গেও সময় কাটিয়েছেন এই তারকা।হাসপাতালে ক্যান্সার আক্রান্ত শিশুটির সঙ্গে সালমানসম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ক্যান্সার আক্রান্ত শিশুটির সঙ্গে সালমানকে সময় কাটাতে দেখা গেছে। ইনস্ট্রাগ্রামে ভিডিওটি শেয়ার দেয় সালমান খানের এক ভক্ত। এরপরই বিষয়টি সবার নজরে আসে। সালমানের এমন মহানুভবতার কারণে প্রশংসা করে ভিডিওটি সবাই শেয়ার দিতে শুরু করেন।

এদিকে সালমান খানের ‘বিং হিউম্যান’ নামে একটি এনজিও আছে। যে প্রতিষ্ঠানটি থেকে অসহায় মানুষদের সাহায্য করেন এই অভিনেতা। তবে সমাজসেবামূলক এই ধরণের কাজ অনেকটা আড়ালেই করতে পছন্দ করেন ‘সুলতান’খ্যাত এই তারকা।

**ভিডিওটি দেখুন এখানে

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache