bangla news

নাটকের গানে কণ্ঠ দিলেন বিউটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৪ ৭:০১:৫৫ পিএম
বিউট/ ছবি: সংগৃহীত

বিউট/ ছবি: সংগৃহীত

লালনকন্যা খ্যাত কণ্ঠশিল্পী বিউটি। লোকগানের শিল্পী হিসেবে শ্রোতামহলে বেশ গ্রহণযোগ্যতা তৈরি করেছেন তিনি। নিয়মিত অডিও-ভিডিও, প্লেব্যাক, স্টেজ শো এবং টিভি অনুষ্ঠানে গান করে আসছেন এই ক্লোজআপ তারকা।

কিন্তু অ্যালবাম প্রথা বিলুপ্তি হওয়ার পর থেকে অডিও মাধ্যমে আগের মত আর খুব বেশি গান প্রকাশ করছেন না বিউটি। তবে গানের সঙ্গে আছেন এবং গান নিয়েই আছেন তিনি। সেটা অবশ্য বিউটির স্টেজ শো আর টিভি অনুষ্ঠানে উজ্জ্বল উপস্থিতি দেখেই বোঝা যায়।

মনিরুল ইসলাম পরিচালিত ‘প্রতিক্রিয়া’ নাটকে লোক ঘরানার একটি গানে কণ্ঠ দিয়েছেন বিউটি। গানটির শিরোনাম ‘ও চুল উড়িলো’। গানটির কথা লিখেছেন শাহ ফকির সোহাগ। সুর-সঙ্গীতায়োজন করেছেন আর আজিজ টিটু।

গানটি প্রসঙ্গে বাংলানিউজকে বিউটি বলেন, গানের সবগুলো মাধ্যমেই আমার সরব উপস্থিতি রয়েছে। এরমধ্যে নাটকে অবশ্য সচরাচরই গাওয়া হয়। কিন্তু এটা ঠিক যে, নাটকের ক্ষেত্রে গল্পের প্রয়োজনে ভালো কথা-সুরের গাওয়াগুলোর জন্য প্রস্তাব পাই। ‘ও চুল উড়িলো’ গানটিও কথা-সুর এবং সঙ্গীতায়োজন মিলিয়ে বেশ ভালো হয়েছে।

এদিকে সামনে বিউটি তৈরি থাকা ২-৩টি অডিও গান ভিডিও আকারে প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন। কিছুদিন পরই গানগুলো সম্পর্কে সবাইকে অবগত করবেন বলে জানিয়েছেন লালনকন্যা বিউটি।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮
ওএফবি/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-04 19:01:55