ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

‘সানসিল্ক ডিভাস’র ৪ বিজয়ীকে নিয়ে হবে নতুন ব্যান্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-৩১ ৬:২১:০৬ পিএম
'সানসিল্ক ডিভাস' প্রতিযোগিতার বিচারকবৃন্দ

'সানসিল্ক ডিভাস' প্রতিযোগিতার বিচারকবৃন্দ

সঙ্গীতে ক্যারিয়ার গড়ার স্বপ্ন দেখা নারীদের নিয়ে শুরু হচ্ছে প্রতিযোগিতা ‘সানসিল্ক ডিভাস’। এই প্রতিযোগিতা থেকে সেরা চার বিজয়ীকে নিয়ে গঠন করা হবে নতুন ব্যান্ড দল ‘অল গার্ল ব্যান্ড’।

গানের মাধ্যমে নারীদের স্বপ্ন পূরণ করার সুযোগ তৈরির লক্ষ্যে ইউনিলিভার বাংলাদেশের ব্র্যান্ড সানসিল্ক প্রথমবারের মতো এই ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতার আয়োজন করেছে।

‘এক্সপ্লোর করো তোমার সঙ্গীত প্রতিভা আর হয়ে যাও দেশের প্রথম অল গার্ল ব্যান্ডের মেম্বার’ শ্লোগান নিয়ে চলতি বছর সেপ্টেম্বরে অনলাইন নিবন্ধনের মাধ্যমে এই প্রতিযোগিতার প্রক্রিয়া শুরু হয়।

সম্প্রতি অনলাইনে আবেদন করা দেশের কয়েক হাজার আবেদনকারীর মধ্য থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সরাসরি অডিশনের মাধ্যমে ২০ জনকে নির্বাচন করেছেন বিচারকরা। তাদেরকে নিয়েই শুরু হবে প্রতিযোগিতার মূল পর্ব।‘সানসিল্ক ডিভাস’র প্রতিযোগিরাএই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করছেন সঙ্গীতশিল্পী হৃদয় খান, চিরকুট ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমি, নেমেসিস ব্যান্ডের জোহাদ রেজা চৌধুরী ও পপশিল্পী আলিফ আলাউদ্দিন।
 
প্রতিযোগিতা প্রসঙ্গে সুমি বলেন, আমাদের দেশে প্রচুর মেধা রয়েছে। এটা নিয়ে কোনও প্রশ্ন নেই। দরকার শুধু মেধার পরিচর্যা। এই প্রতিযোগিতায় এসেও তাই দেখলাম। এখানকার প্রতিটি প্রতিযোগী অনেক মেধাবী। তারা সমাজ-পরিবারের অনেক বাঁধা পেরিয়ে এখানে এসেছেন। নারীদের নিয়ে ব্যান্ড গঠন হলে এটা অন্যদেরও অনুপ্রাণিত করবে।

হৃদয় খান বলেন, এখানকার প্রতিযোগীরা খুব ভালো গান করছে। এদের নিয়ে ব্যান্ড গঠন হলে দারুণ হবে। নারীদের জন্য বাংলাদেশে সুযোগ-সুবিধা এমনিতেই কম। গানপ্রেমী নারীদের জন্য এমন একটি প্লাটফর্ম দরকার ছিল।

নভেম্বর মাসের মাঝামাঝি সময় থেকে ‘সানসিল্ক ডিভাস’ প্রতিযোগিতার অনুষ্ঠান দীপ্ত টিভিতে প্রচার শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-31 18:21:06