ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিত্রপরিচালক শানু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিত্রপরিচালক শানু হাসপাতালের বিছানায় শুয়ে আছেন শাহনেওয়াজ শানু (বামে), চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে শানু (ডানে)

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রপরিচালক এস এম শাহনেওয়াজ শানু। হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) অধ্যাপক মুস্তাফা জামানের অধীনে চিকিৎসাধীন আছেন।

শানুর হার্টে একটি ব্লক ধরা পড়েছে। এক সপ্তাহের মধ্যে হার্টে রিং পরানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (২৬ অক্টোবর) শানু বাংলানিউজকে বলেন, অনেকদিন ধরে বুকে এক রকম ব্যথা অনুভব করছিলাম। শুরুতে ভেবেছিলাম এটি বোধহয় গ্যাস্ট্রিকের ব্যথা। তাই তেমন পাত্তা দিইনি। কিন্তু দিন দিন ব্যথার পরিমাণ তীব্র হওয়ায় কিছুদিন আগে চিকিৎসকের শরণাপন্ন হই। চিকিৎসকের পরামর্শে নানা রকম পরীক্ষা-নিরীক্ষাও করাই। গত মঙ্গলবার (২৩ অক্টোবর) ইসিজি করতে গিয়ে আমি হঠাৎ অজ্ঞান হয়ে যাই। পরে জানতে পারি আমার হার্টে একটি মাইনর অ্যাটাক হয়েছে। তখন ব্লকের বিষয়টিও জানতে পারি এবং ওইদিনই হাসপাতালে ভর্তি হই।

‘চারদিন ধরে আমি হাসপাতালে ভর্তি আছি। আমার হার্টে একটি ব্লকে রিং পরাতে হবে। চিকিৎসক দ্রুত রিং পরানোর পরামর্শ দিয়েছেন। তবে টাকা গোছাতে সময় লাগছে। কাজ করতে গিয়ে অনেকের কাজে আমার প্রচুর টাকা আটকে রয়েছে। পাওনা টাকাগুলো ফেরত ফেলে আমি দ্রুত চিকিৎসা করাতে পারবো। আমার জন্য সকলের কাছে দোয়া চাচ্ছি,’ যোগ করেন ‘পলকে পলকে তোমাকে চাই’খ্যাত এই নির্মাতা।

শাহনেওয়াজ শানু পরিচালিত প্রথম সিনেমা ‘মাটির পিঞ্জিরা’ মুক্তি পায় ২০১৩ সালে। ২০১৮ সালের ২৭ এপ্রিল তার পরিচালিত ও মাহি-বাপ্পি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ সিনেমাটি মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।