ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কার জন্য নিকের ৫৫ কোটি টাকার বাড়ি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
প্রিয়াঙ্কার জন্য নিকের ৫৫ কোটি টাকার বাড়ি প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস/ বাড়ির ছবি

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ঘর বাঁধতে যাচ্ছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। গত আগস্ট মাসে রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজেদের সম্পর্কের বিষয়টি অফিসিয়াল ঘোষণা দেন এই তারকা যুগল।

খুব শিগগিরই তাদের চার হাত এক হচ্ছে। তবে এখন পর্যন্ত বিয়ের তারিখটি জানননি নিক-প্রিয়াঙ্কা।

তবে শোনা যাচ্ছে ২০১৯ সালের জানুয়ারিতে গাঁটছড়া বাঁধবেন তারা। প্রিয়াঙ্কার জন্য নিকের ৫৫ কোটি টাকার বাড়িএদিকে হবু স্ত্রীর জন্য লস এঞ্জেলসে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন নিক। প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাবের পর বাড়িটি কেনেন তিনি।

পশ্চিমা একটি সংবাদমাধ্যমের খবর মতে, বেভারলি হিলসের নিকটবর্তী এই বাড়ির মূল্য ৬.৫ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় ৫৫ কোটি ৩৮ লাখ।

অত্যাধুনিক বাড়িটি ৪ হাজার ১২৯ স্কয়ার ফিট জায়গার উপর নির্মিত হয়েছে। এতে ৫টি শোবার ঘর এবং সঙ্গে রয়েছে গ্র্যান্ড ক্যানিয়ন ভিউসহ সুইমিং পুল।

কিছুদিন আগে বাড়িটি দেখেতে গিয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি বাড়িটির কিছু ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করেছেন পিসি। প্রিয়াঙ্কার জন্য নিকের ৫৫ কোটি টাকার বাড়ি২০১৭ সালে মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে প্রেমের গুঞ্জন শুরু হয়। এরপর তারা বহুদিন চুটিয়ে প্রেম করেন। গত ১৮ আগস্ট মুম্বাইতে তাদের রোকা অনুষ্ঠান সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।