ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১২ ডিসেম্বর প্রেমিকাকে বিয়ে করছেন কপিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
১২ ডিসেম্বর প্রেমিকাকে বিয়ে করছেন কপিল কপিল শর্মা

বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিয়ের তারিখ ঘোষণা আসার একদিন পার না হতেই নতুন খবর দিলেন কমেডি অভিনেতা কপিল শর্মা।

বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। আগামী ১২ ডিসেম্বর ভারতের পাঞ্জাবের জালান্ধার নামক স্থানে প্রেমিকা গিন্নি ছাত্রাথের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তিনি।

বিয়ে প্রসঙ্গে কপিল সংবাদমাধ্যমকে বলেন, এ বছরের ১২ ডিসেম্বর গিন্নির গ্রামের বাড়ি জালান্ধারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। আমরা ছোট পড়িসরেই বিয়ের অনুষ্ঠান শেষ করতে চেয়েছিলাম। কিন্তু গিন্নি তার পরিবারের একমাত্র মেয়ে। তাই তারা বড় আয়োজনে বিয়ের অনুষ্ঠান করতে চান। আমি পুরোপুরি তাদের অনুভূতিটা বুঝতে পারছি। আমার মা-ও বিয়ের আয়োজন বড় আকারে চান। গিন্নির সঙ্গে কপিল‘গত কয়েক সপ্তাহ ধরে আমি আমার নতুন পাঞ্জাবি সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাই। তখন মিডিয়া আমাকে বিয়ে প্রসঙ্গে অনেক প্রশ্ন করছিল। কিন্তু সিনেমার প্রচারণার সময় আমি বিয়ে নিয়ে কিছু বলতে চাইনি’, যোগ করে বলেন ‘ফিরিঙ্গি’খ্যাত অভিনেতা।

কপিল-গিন্নির বিবাহোত্তর সংবর্ধনা হবে বিয়ের দুইদিন পর ১৪ ডিসেম্বর।

বর্তমানে কপিলের ক্যারিয়ারে খারাপ সময় যাচ্ছে। ঠিক এমন সময়েই বিয়ের সিদ্ধান্ত নিয়েছে জনপ্রিয় এই কমেডিয়ান। যদিও বিষয়টিকে তিনি ইতিবাচকভাবেই দেখছেন।

বাংলাদেশে সময়: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।