ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জয়ার কোলে ‘দেবী’র সবচেয়ে কনিষ্ঠ দর্শক!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
জয়ার কোলে ‘দেবী’র সবচেয়ে কনিষ্ঠ দর্শক! জয়া আহসানের কোলে শিশু ধ্রুব, পাশে ধ্রুবর বাবা মেহেদী, শবনম ফারিয়া ও অনম বিশ্বাস

হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ শুক্রবার (১৯ অক্টোবর) ২৮টি হলে মুক্তি পেয়েছে।

শনিবার (২০ অক্টোবর) টঙ্গীর ‘চম্পাকলি’ সিনেমা হলে দর্শকদের সঙ্গে সিনেমাটি উপভোগ করতে যান পরিচালক অনম বিশ্বাস, অভিনেত্রী জয়া আহসান ও শবনম ফারিয়াসহ ‘দেবী’ টিমের অন্যান্য সদস্যরা।

শোয়ের বিরতিতে মঞ্চে দাঁড়িয়ে দর্শকদের সঙ্গে কথা বলেন জয়া ও ফারিয়া।

তখন দর্শক সারি থেকে একজন ভক্ত তার শিশু সন্তানকে জয়া আহসানের কোলে দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

জয়া ভক্তের ইচ্ছাকে শ্রদ্ধা জানিয়ে বলেন, আমারও ও-কে খুব আদর করতে ইচ্ছা করছে, আপনি মঞ্চে চলে আসুন।

এরপর জয়া শিশুটিকে কোলে নিয়ে ছবি তোলেন এবং বলেন, ও আমাদের 'দেবী' সবচেয়ে কনিষ্ঠ দর্শক। ওর কথা আমাদের সারা জীবন মনে থাকবে।

ওই দর্শকের নাম মেহেদী। তিনি স্ত্রী ও তার এক বছরেরও কম বয়সী সন্তান ধ্রুবকে নিয়ে হলে ‘দেবী’ দেখতে গিয়েছিলেন।

সেখানে দর্শকদের উদ্দেশ্যে জয়া আহসান বলেন, ‘দেবী’ আমার প্রযোজনা করা প্রথম সিনেমা। আপনারা নানান রকম সিনেমা দেখেন। কিন্তু আমাদের সিনেমাটি একটু অন্যরকম। এটি হুমায়ূন আহমেদের গল্প। অন্যান্য গল্পের চেয়ে এটা আলাদা। আপনারে আশেপাশের সবাইকে হলে এসে সিনেমাটি দেখতে বলবেন।

শুক্রবার থেকে থেকে ‘দেবী’র টিম ঢাকা ও ঢাকার বাইরের  বেশকিছু হলে ঘুরেছে। শনিবার তারা টঙ্গীর ‘চম্পাকলি’, জয়দেবপুরের ‘বর্ষা’ ও ময়মনসিংহের ‘ছায়াবাণী’ সিনেমা হলে যান।

‘দেবী’ সিনেমায় মিসির আলী চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এছাড়া রানু চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জয়া আহসান ও নীলু হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া।

২০১৫-১৬ সালের সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় ‘দেবী’ নির্মিত হয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।