ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রচারে আসছে ধারাবাহিক ‘পাগলা হাওয়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
প্রচারে আসছে ধারাবাহিক ‘পাগলা হাওয়া’ 'পাগলা হাওয়া'র একটি দৃশ্যে অপর্ণা ঘোষ ও অর্ষা-ছবি-রাজীন চৌধুরী

একটি মানসিক হাসপাতালে চিকিৎসাধীন কিছু মানসিক ভারসাম্যহীন মানুষের জীবনের চালচিত্র হাস্যরসাত্মকভাবে ফুটিয়ে উঠেছে ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’য় ।

জাহাঙ্গীর হোসেন বাবরের ভাবনায় যৌথভাবে নাটকটি রচনা করেছেন বরজাহান হোসেন। পরিচালনা করেছেন আশিক মাহমুদ রনি।

তারকাবহুল নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, অপর্ণা ঘোষ, নাঈম, মৌটুসী বিশ্বাস, নোভা, শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, চাঁদনী, অর্ষা, ড. ইনামুল হক, আমিরুল হক চৌধুরী, মুনিরা মিঠু, মাসুম আজিজ, নিমা রহমান, প্রাণ রায়, অ্যালেন শুভ্র, শামীমা তুষ্টি, শবনম পারভীন প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে পরিচালক রনি বাংলানিউজকে বলেন, ১৫ শয্যাবিশিষ্ট পুরোপুরি স্বেচ্ছাসেবী একটি মানসিক হাসপাতালের অসহায় কিছু মানুষকে নিয়ে গড়ে উঠেছে ‘পাগলা হাওয়া’র গল্প। হাসপাতালটি পরিচালনা করেন ড. বাবর। সেখানকার মানুষগুলোর দৈনন্দিন জীবন-চিত্রই ফুটিয়ে তোলা হয়েছে নাটকের প্রতিটি পর্বে।

ড্রিম মাল্টিমিডিয়া প্রযোজিত ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’ আগামী ২১ অক্টোবর থেকে প্রতি রোববার ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশন টিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।