[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

যৌন হয়রানির অভিযোগ উঠায় আত্মহত্যার চেষ্টা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৯ ৬:২৯:৩৫ পিএম
অনির্বাণ দাস ব্লাহ

অনির্বাণ দাস ব্লাহ

ভারতে চলমান ‘মিটু’ ঝড়ে যৌন হয়রানির অভিযোগ বলিউডের জনপ্রিয় তারকা ম্যানেজমেন্ট কোম্পানি কেওয়ান এন্টারটেইনমেন্টের অন্যতম প্রতিষ্ঠাতা অনির্বাণ দাস ব্লাহর বিরুদ্ধে।

অভিযোগ উঠার কয়েকদিন পার হতে না হতেই আত্মহত্যার চেষ্টা করেছেন এই ব্যবসায়ী। শুক্রবার (১৯ অক্টোবর) মুম্বাইয়ের বাঁশি সেতু থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করার সময় তাকে পুলিশ ধরে ফেলে। বেলা সাড়ে ১২ টার দিকে ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, অনির্বাণ সেতুটি থেকে একটু দূরে গাড়ি রেখে সেতুর দিকে এগিয়ে আসেন। সেসময় ট্র্যাফিক পুলিশের এক কনস্টেবল সেতুর উপর তার সন্দেহজনক আচরণ লক্ষ্য করেন। অনির্বাণকে সেতুর একটি বিচ্ছিন্ন অংশে হাঁটতে দেখে, ঘুরাঘুরি কারণ জানতে চান।

এরপর পুলিশ তাকে বাঁশি থানায় নিয়ে যান। তখন অনির্বাণ জানান, তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের কারণে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন, যার ফলে তিনি আত্মহত্যা করতে চান।

বাঁশি ট্রাফিক পুলিশের সিনিয়র ইন্সপেক্টর সতীশ গাইকওয়াদ জানান, বিস্তারিত বিবৃতি রেকর্ড করে বিকেল ৩টা নাগাদ অনির্বাণকে তার পরিবারের সদস্যদের হাতে হস্তান্তর করা হয়েছিল। এ ব্যাপারে কোনও মামলা দায়ের করা হয়নি।

সম্প্রতি ‘মিটু’ ক্যাম্পেইনে অনির্বাণের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন এক নারী। অভিযোগ উঠার পর তার ব্যবসায় ধস নামতে শুরু করলে তখন অনির্বাণ কোম্পানি থেকে পদত্যাগ করেন। অভিযোগটি উঠার পরপরই তার পার্টনাররা তাকে পদত্যাগ করতে বলেন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db