[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

বাচ্চু ভাই বলেছিলেন রাফসানকে যেন গিটার শেখাই

সৌমিন খেলন, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৯ ৩:৫০:১০ পিএম
আইয়ুব বাচ্চু, রাফসান ও কার্জন রায়

আইয়ুব বাচ্চু, রাফসান ও কার্জন রায়

নেত্রকোনা: জুনিয়র বাচ্চু অর্থাৎ ক্ষুদে শিল্পী রাফসানকে গিটার শেখাতে জোর দিয়ে বলেছিলেন জনপ্রিয় ব্যান্ড তারকা সংগীতশিল্পী গিটারিস্ট আইয়ুব বাচ্চু ভাই।

তিনি রাফসানের গান শুনে মুগ্ধ হওয়ার পরই এ গুরুদায়িত্বটি আমার কাঁধে তুলে দেন বলে জানান ধোঁয়া ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও গিটারিস্ট কার্জন রায়।

নেত্রকোনা শহরের বিএডিসি ফার্মে বসে কার্জন বাংলানিউজকে একান্ত সাক্ষাৎকার দেন। সেখানে তিনি বাচ্চুর সান্নিধ্য পাওয়া ও অল্প সময়ের পাশে থাকা সময় নিয়ে নানারূপ স্মৃতিচারণ করেন।

কার্জন বলেন, বাচ্চু ভাইয়ের ইচ্ছে ছিলো গানের সঙ্গে গিটারটাও করুক রাফসান। নয়তো অপূর্ণ থেকে যাবে সে। যেভাবেই হোক তাকে স্বয়ংসম্পূর্ণ করতে হবে। শুরু থেকেই গিটার হাতে নিলে একসময় রাফসান নিশ্চয় ভালো করবে।

গুরু তথা বাচ্চু ভাইয়ের সেই আশাটুকু পূরণ করতে আপ্রাণ চেষ্টা করবো জানিয়ে কার্জন বলেন, রাফসান যদি আমার দিকনির্দেশনা মেনে চলে আর নিয়মিত গিটার চর্চা চালিয়ে যায় তবেই বাচ্চু ভাইয়ের সেই ইচ্ছা বা আশা পূরণ সম্ভব। তবে আমার পক্ষ থেকে কোনো কার্পণ্য করবো না এটা নিশ্চিত।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নেত্রকোনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache