ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেহজাবিনকে ‘মঙ্গলসূত্র’ পরাবেন নিশো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
মেহজাবিনকে ‘মঙ্গলসূত্র’ পরাবেন নিশো! আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী

গোপা পরিবার থাকে বাড়ির উপর তলায় আর নন্দীর পরিবার থাকে একই বাড়ির নিচ তলায়। জন্মের পরপরই গোপা ও নন্দীর পরিবার ঠিক করে প্রাপ্তবয়স্ক হলে তাদের দু’জনকে বিয়ে দেবে।

এর মধ্য দিয়েই গোপা আর নন্দী বড় হতে থাকে আর তাদের দু’জনের ভালোবাসার সম্পর্ক তৈরি হতে থাকে। গোপা ও নন্দীর যখন বিয়ের বয়স ছুঁই ছুঁই তখন গোপার পরিবার ব্যবসায় হুট করে সাফল্য লাভ করে।

সিদ্ধান্ত নেয় তারা ঢাকার বিলাসী কোনও এলাকায় চলে যাবে। এরসঙ্গে তাদের আচরণেও পরিবর্তন আসে। মেহজাবিন চৌধুরীগোপার পরিবার নন্দীর পরিবারকে একটু নিচু চোখে দেখা শুরু করে। তাছাড়া গোপার পরিবার নন্দীর সাথে বিয়ের কথা সম্পূর্ণ না করে সপরিবারে প্রত্যাখ্যান করে। গোপা এটি মেনে নিতে পারেনি। গোপা ডিসিশন নেয় নন্দীকে নিয়ে পালিয়ে যাবে। কিন্তু নন্দী গোপাকে মানা করে দেয়। পরিবারের মত ছাড়া নন্দী গোপার সাথে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়।

এরপর কী হবে তা জানা যাবে শারদীয়া দুর্গাপূজার বিশেষ নাটক ‘মঙ্গলসূত্র’-এ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। এতে গোপা চরিত্রে আফরান নিশো ও নন্দী চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। আরও রয়েছেন অশোক ব্যাপারি।

শুক্রবার (১৯ অক্টোবর) রাতে নাটক আরটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।