ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিচারকের আসনে ইমরান-কোনাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
বিচারকের আসনে ইমরান-কোনাল ইমরান ও কোনাল

দেশে সৃজনশীল সংগীত ও কমলমতি শিশুদের মনন বিকাশে শুরু হচ্ছে গান নিয়ে নতুন রিয়েলিটি শো ‘গানের রাজা’।

প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতার বিচারক হচ্ছেন ‘চ্যানেল আই সেরা কণ্ঠ’ খ্যাত কণ্ঠশিল্পী ও জনপ্রিয় গায়ক-গায়িকা ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল। একসঙ্গে একাধিক স্টেজ শো ও সিনেমার গানে কণ্ঠ দিলেও এবারই প্রথম তারা বিচারকের আসনে বসছেন।

অডিশন শেষে গ্র্যান্ড এপিসোড থেকে ইমরান-কোনাল বিচার কার্য পরিচালনা করবেন।

এ প্রসঙ্গে ইমরান বলেন, গান হবে ফান হবে। কোন রকম চাপ ছাড়াই মজা করে কাজটি শেষ করতে চাই। আশা করবো এই প্রতিযোগিতার মাধ্যমে যোগ্য শিল্পী বের করে আনতে সক্ষম হবো।
 
কোনাল বলেন, বাচ্চদের মধ্যে থেকে যোগ্য শিল্পী বের করে আনবো। সেখান থেকে আমি নিজেও অনেক কিছুই শিখতে পারবো। এর জন্য অপেক্ষা করছি।

আগামী ২৬ অক্টোবর রংপুরে অডিশনের মাধ্যমে শুরু হবে ‘গানের রাজা’ প্রতিযোগিতা। এরপর রাজশাহী, যশোর, বরিশাল, সিলেট, চট্টগ্রাম ও সবশেষে ঢাকা বিভাগে অডিশন হবে। প্রতিটি বিভাগ থেকে পৃথক পৃথক অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে। প্রতিযোগিতায় নিবন্ধন শুরু হয়েছে ৪ অক্টোবর থেকে, চলবে ২৫ অক্টোবর পর্যন্ত।

রেজিস্ট্রেশন করতে চাইলে GR লিখে স্পেস দিয়ে প্রতিযোগীর নাম আবার স্পেস দিয়ে বয়স লিখে তারপর স্পেস দিয়ে বিভাগের নাম লিখতে হবে। মেসেজ পাঠাতে হবে ২৬৯৬৯ নম্বরে।

৪০টি পর্বের পর নির্বাচিত করা হবে ‘গানের রাজা’কে। রিয়েলিটি শোটি দেখা যাবে চ্যানেল আইয়ের পর্দায়।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।