ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০০ কোটির সাফল্য বাবাকে উৎসর্গ করলেন জুনিয়র এনটিআর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
১০০ কোটির সাফল্য বাবাকে উৎসর্গ করলেন জুনিয়র এনটিআর জুনিয়র এনটিআর

ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআরের নতুন সিনেমা ‘অরবিন্দা সামেতা বীরা রাঘবা’ চলতি সপ্তাহে মুক্তি পেয়েছে। প্রথম সপ্তাহেই সিনেমাটি রেকর্ড ব্রেকিং ব্যবসায়িক সাফল্য পেয়েছে।

অ্যাকশন ঘরনার এ সিনেমাটি এরই মধ্যে ১২০ কোটি রুপি আয়ের রেকর্ড গড়েছে। ১০০ কোটির ক্লাবে প্রবেশ করা এটি এনটিআরের তৃতীয় সিনেমা।

আর এমন সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সিনেমাটির নায়ক জুনিয়র এনটিআর। সিনেমাটির দারুণ রিভিউতে সন্তুষ্ট জানিয়েছেন তিনি। এছাড়া এ সাফল্য তার প্রয়াত বাবাকে উৎসর্গ করেছেন এই অভিনেতা।

এক সাক্ষাৎকারে জুনিয়র এনটিআর বলেন, যে দর্শকরা সিনেমাটিকে সুপারহিট করেছেন তাদের প্রতি আমি ধন্যবাদ জ্ঞাপন করছি। আমি মনে করি এই পুরো কৃতিত্ব সিনেমাটির পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের। তিনি আমাকে সর্বোচ্চ সাপোর্ট দিয়েছেন। আমি এমন একটি টিমের সদস্য হয়ে কাজ করতে পেরে অনেক আনন্দিত।

জনপ্রিয় অভিনেতা সিনেমাটির সাফল্যের কারণে তার মাকে আনন্দিত হতেও দেখেছেন বলে জানান।

‘আমি অনেক দিন পর আবার আমার মায়ের মুখে হাসি দেখতে পেয়েছি (আমার বাবার মৃত্যুর পর)। আমি মনে করি এক কথায় এটা আমার জন্য আশীর্বাদ। আমি এই সাফল্য আমার প্রয়াত বাবাকে উৎসর্গ করলাম,’ যোগ করে বলেন ‘টেম্পার’খ্যাত অভিনেতা।

গত ২৯ আগস্ট জুনিয়র এনটিআরের বাবা ও ভারতের দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেতা নন্দমুরি হরিকৃষ্ণ (৬১) গাড়ি দুর্ঘটনায় নিহত হন।

‘অরবিন্দা সামেতা বীরা রাঘবা’তে জুনিয়র এনটিআরের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। আরও অভিনয় করেছেন ঈষা রেব্বা, সুনীল, যজ্ঞপতি, বাবু, নাগা বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad