[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

‘দেবী’ আপনাদের টাকায় নির্মিত আপনাদেরই সিনেমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৬ ৩:৫১:২৪ পিএম
শবনম ফারিয়া ও জয়া আহসান। ছবি: রাজীন চৌধুরী

শবনম ফারিয়া ও জয়া আহসান। ছবি: রাজীন চৌধুরী

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে সিনেমা নির্মাণ করছেন অনম বিশ্বাস। শুক্রবার (১৯ অক্টোবর) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের অন্যতম সৃষ্টি ‘দেবী’র রানু চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জয়া আহসান। আর নীলু হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে তারা দুজন হাজির হন বাংলানিউজ কার্যালয়ে। কথা বলেছেন ‘দেবী’ নিয়ে।

মুক্তির আগ মুহূর্তে বেশ উচ্ছ্বসিত জয়া প্রথমেই জনপ্রিয় নিউজপোর্টাল বাংলানিউজের সকল পাঠকদের শুভেচ্ছা জানান। পাশাপাশি হুমায়ূন আহমেদের ‘দেবী’ নিয়ে নির্মিত সিনেমার মুক্তির বিষয়টিও তুলে ধরেন।

তিনি বলেন, এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন মিসির আলী। হুমায়ূন আহমেদ মানে বাঙালির আবেগের জায়গা। তার ওপর মিসির আলী নিয়ে দুঃসাহসিক কাজটি সাহস করে করেছি। তাই সকলকে ‘দেবী’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

শবনম ফারিয়া বলেন, আমাদের দেশে পরিবার নিয়ে দেখার মতো সিনেমা খুব কম হয়। ‘দেবী’ আপনাদের টাকায় নির্মিত, আপনাদের সিনেমা। আপনারা যদি সিনেমাটি দেখতে আসুন তাহলে আরও নতুন প্রযোজক সিনেমা বানাতে আগ্রহী হবেন। আমি সবাইকে প্রেক্ষাগৃহে এসে ‘দেবী’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

২০১৫-১৬ সালের সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় ‘দেবী’ নির্মিত হয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের। মিসির আলী চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।  

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা চলচ্চিত্র
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache