ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

নানা পাটেকরের জায়গায় অনিল কাপুর?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৫ ১:৪২:০৬ পিএম
অনিল কাপুর ও নানা পাটেকর

অনিল কাপুর ও নানা পাটেকর

সম্প্রতি যৌন হয়রানির অভিযোগ উঠেছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে। অভিনেত্রী তনুশ্রী দত্তের করা এ অভিযোগের পরিপ্রেক্ষিতে ‘হাউসফুল ফোর’ সিনেমা ছেড়ে দিতে হয়েছে নানাকে।

শুধু তাই নয়, একই অভিযোগে সিনেমাটি থেকে ছিটকে পড়েছেন পরিচালক সাজিদ খান।
তার জায়গায় স্থলাভিষিক্ত হয়েছেন ফারহাদ সামজি। তবে নানার পরিবর্তে সিনেমাটিতে কে অভিনয় করছেন তা এখনো অফিসিয়ালি জানানো হয়নি।

কিন্তু সংশ্লিষ্ট সূত্র জানায়, ‘হাউসফুল ফোর’-এ নানার জায়গায় নির্মাতারা সঞ্জয় দত্ত ও অনিল কাপুরের কথা ভাবছেন। কিন্তু সঞ্জয় অন্য সিনেমায় ব্যস্ত থাকায় এই সিনেমাটিতে কাজ করার সম্ভাবনা কম। তাই অনিল কাপুরকে চূড়ান্ত করার কথা ভাবছেন নির্মাতা।

'হাউসফুল ফোর' সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, ববি দেওল, শারাদ কেলকার, পূজা হেডজ, কৃতি খারবানদা ও কৃতি শ্যানন। এছাড়া নানা পাটেকরের চরিত্রে খুব শিগগিরই নতুন কাউকে নেওয়া হবে বলে জানা যায়।

বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি ‘হাউসফুল’। ২০১০ সালে মুক্তি পায় ‘হাউসফুল’। এরপর ২০১২ সালে দ্বিতীয় ও সবশেষ ২০১৬ সালে মুক্তি পায় এর তৃতীয় কিস্তি মুক্তি পায়

পুনর্জন্মের গল্প নিয়ে এবার নির্মিত হচ্ছে ‘হাউসফুল ফোর’। সিনেমাটি ২০১৯ সালের অক্টোবরে দিওয়ালীতে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14