ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোববার থেকে ‘মায়া মসনদ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
রোববার থেকে ‘মায়া মসনদ’ ‘মায়া মসনদ’র একটি দৃশ্যে নিলয় আলমগীর ও মৌসুমী নাগ

রূপকথার গল্প নিয়ে নির্মিত হয়েছে ভিএফএক্স ও থ্রিডি গ্রাফিক্স নির্ভর মেগা ফ্যান্টাসি ধারাবাহিক ‘মায়া মসনদ’।

তারকাবহুল এই নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাহ উদ্দীন। নাটকটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অরিন্দম গুহ।

পর্ব পরিচালনা করছেন আতিকুর রহমান বেলাল ও দৃশ্য পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। ভিএফএক্স সুপারভাইজার হিসেবে আছেন তানিম শাহরিয়ার।

‘মায়া মসনদ’ নাটকের গল্পে দেখা যাবে, ঈষাণ বাংলার সুলতান আর্সলান যখন তার রাজ্যের দায়িত্বভার ত্যাগ করতে প্রস্তুত হয় তখন তার জ্যেষ্ঠপুত্র আথিয়ার ছলে, বলে, কৌশলে অন্য দুই ভাই দাবির ও ফাহিমের কাছ থেকে ছিনিয়ে নেয় সেই মসনদ। কিন্তু সেই মসনদ হাতের মুঠোয় ধরে রাখতে গিয়ে চরম মানসিক দ্বন্দ্বের মুখোমুখি হতে হয় তাকে।

নাটকটি প্রসঙ্গে পরিচালক এস এম সালাহ উদ্দীন বলেন, এটা মূলত ফ্যামিলি ড্রামা। ছোট থেকে শুরু করে সবাই এটি দেখতে পারবে। যারা রূপকথা পছন্দ করেন, মূলত তাদের জন্যই এই নাটক। বিশ্বের সবাই এখন অতীতের গল্প কিংবা ভবিষ্যতের গল্প জানতে চায়, যেটা তাদের কাছে স্বপ্নের মতো মনে হয়। আমি অতীতের একটা গল্প বলতে চেয়েছি।

তারকাবহুল ‘মায়া মসনদ’ নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা সোহেল রানা। আরও আছেন সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, শাখাওয়াত শিমুল, পলাশ লোহ, সৈয়দা শীলা, নিপা, রোহিত, রাসেল, নির্জন আজাদ উজ্জ্বল হোসেন, দাউদ নূরসহ দেড় শতাধিক অভিনয়শিল্পী।

মিডিয়া ইমপ্রেশন ও ঘাসফড়িং প্রোডাকশনের ব্যানারে এটি নির্মাণ করেছে হোয়াইট ব্যালেন্স প্রোডাকশন হাউস। রোববার (১৪ অক্টোবর) থেকে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে ‘মায়া মসনদ’ প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।