ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘#মিটু’

যৌন হেনস্তার অভিযোগে ‘হাউসফুল ফোর’র পরিচালক বদল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
যৌন হেনস্তার অভিযোগে ‘হাউসফুল ফোর’র পরিচালক বদল সাজিদ খান ও ফারহাদ সামজি

যৌন হেনস্তার অভিযোগে শুটিং চলা অবস্থাতেই সিনেমা ছাড়তে হয়েছে পরিচালক সাজিদ খানকে। তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন র‍্যাচেল হোয়াইট, সালোনি চোপড়া, এক সাংবাদিকসহ আরও কয়েকজন নারী।

একই সিনেমার অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্তের অভিযোগ করায় তিনিও থাকছেন না জনপ্রিয় এই কমেডি সিরিজটিতে।

নতুন খবর হচ্ছে, ‘হাউসফুল ফোর’ থেকে সাজিদ খান নিজেকে সরিয়ে নেওয়ার পর তার জায়গায় স্থলাভিষিক্ত হয়েছেন ‘হাউসফুল থ্রি’ সিনেমার পরিচালক ফারহাদ সামজি।

বিষয়টি নিশ্চিত করে ফারহাদ বলেন, ‘হ্যাঁ এটি সত্য’।

সূত্র জানান, চলমান ‘#মিটু’ ঝড়ে নাম জড়ানোর কারণে সাজিদ খানকে ‘হাউসফুল ফোর’ থেকে সরে দাঁড়াতে বাধ্য করা হয়েছে। যেহেতু সিনেমাটির শুটিং চলছে, তাই সিনেমাটির বাজেট ও শিল্পীদের শিডিউলসহ অন্য সবকিছু বিবেচনা করে প্রযোজক ফরহাদ সামজিকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

'হাউসফুল ফোর' সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, ববি দেওল, শারাদ কেলকার, পূজা হেডজ, কৃতি খারবানদা ও কৃতি শ্যানন। এছাড়া নানা পাটেকরের চরিত্রে খুব শিগগিরই নতুন কাউকে নেওয়া হবে বলে জানা যায়।

বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি ‘হাউসফুল’। ২০১০ সালে মুক্তি পায় ‘হাউসফুল’। এরপর ২০১২ সালে দ্বিতীয় ও সবশেষ ২০১৬ সালে মুক্তি পায় এর তৃতীয় কিস্তি মুক্তি পায়

পুনর্জন্মের গল্প নিয়ে এবার নির্মিত হচ্ছে ‘হাউসফুল ফোর’। সিনেমাটি ২০১৯ সালের অক্টোবরে দিওয়ালীতে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।