ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯
bangla news

‘সাপলুডু’তে চুক্তিবদ্ধ হলেন শুভ-মিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ৬:০২:২৬ পিএম
মিম, দোদুল ও শুভ

মিম, দোদুল ও শুভ

আগেই ঘোষণা আসে গোলাম সোহরাব দোদুলের প্রথম সিনেমা ‘সাপলুডু’তে অভিনয় করবেন চিত্রনায়ক আরিফিন শুভ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

শুক্রবার (১২ অক্টোবর) সিনেমাটির সঙ্গে অনুষ্ঠানিকভাবে চুক্তবদ্ধ হলেন তারা। এদিন বিকেলে আরটিভি কার্যালয়ে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের (আরটিভি) পক্ষে চুক্তি স্বাক্ষর করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আশিক রহমান। এছাড়া নির্মাতা গোলাম সোহরাব দোদুল, আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম সিনেমাটির চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

সৈয়দ আশিক রহমান বলেন, গোলাম সোহরাব দোদুল বাংলাদেশের একজন গুণী পরিচালক। তার হাতে নির্মিত হবে ‘সাপলুডু’। আর আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিম অভিনয় নৈপুণ্যে তাদের যোগ্যতা প্রমাণ করেছে।চুক্তিপত্রে স্বাক্ষর করা হচ্ছেপরিচালক গোলাম সোহরাব দোদুল জানান, অ্যাকশন থ্রিলার ধাঁচের সিনেমা হবে এটি। অভিনয়শিল্পীর তালিকায়ও রয়েছে চমক। তারকাবহুল সিনেমা হবে ‘সাপলুডু’। শুটিং হবে দেশের মনোরম লোকেশনে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢালিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-10-12 18:02:26