[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

সাংবাদিক জোভানের প্রেমিকা মিম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ১২:০০:২০ পিএম
ফারহান আহমেদ জোভান ও নাদিয়া মিম

ফারহান আহমেদ জোভান ও নাদিয়া মিম

একটি অনলাইন নিউজ পোর্টালে স্টাফ রিপোর্টার বা নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত ইসরাফিল বিজয়। রাজধানীর একটি কলেজ থেকে অনার্সের পরই সাংবাদিকতায় প্রবেশ করেন তিনি।

নিজের গ্রাম সুহিলপুরের সহপাঠী দীপ্তির সঙ্গে তার প্রেম। বিজয় ঢাকায় থাকলেও হৃদয়ের গহীনে পুষে রেখেছেন দীপ্তিকেই। তার ইচ্ছা চাকরিতে আরও একটু ভালো বেতন হলেই দীপ্তিকে বিয়ে করে ঢাকায় সংসার শুরু করবেন।

কিন্তু তার বেতন বাড়ে না এবং প্রেমিকাকে দেওয়ার সময়ও মেলে না। তবে ডিগ্রি পরীক্ষা শেষ হলে দীপ্তি ঢাকায় আসে। বিজয় সারাক্ষণ খোঁজ নিলেও অফিস থেকে জঙ্গি হামলার খবর সংগ্রহের জন্য তাকে পাঠানো হয়। সেখান থেকে অফিসে এসে নিউজ লেখার সময় টিভি স্ক্রলে তিনি দেখেন রাজধানীতে দীপ্তি নামের একটি মেয়েকে ধর্ষণের চেষ্টার পর তার হাসপাতালে মৃত্যু হয়েছে। এভাবেই গড়ে উঠেছে ‘নিজস্ব প্রতিবেদক’ নাটকের গল্প।

সালমান তারেক শাকিলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্বাধীন ফুয়াদ। এতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও দীপ্তি চরিত্রে নাদিয়া মিম। এছাড়াও আরও অভিনয় করেছেন সাব্বির আহমেদ।

শনিবার (১৩ অক্টোবর)রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে একক নাটক ‘নিজস্ব প্রতিবেদক’।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache