ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঐশ্বরিয়া-শাহরুখ-উত্তম-সুচিত্রার সঙ্গে লাঞ্চ!

আসিফ আজিজ, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
ঐশ্বরিয়া-শাহরুখ-উত্তম-সুচিত্রার সঙ্গে লাঞ্চ! দেয়ালে হাসছেন সুচিত্রারা, তাদের পাশে টেবিলে বসে চলছে মধ্যাহ্নভোজ। ছবি: আসিফ আজিজ

রামুজি ফিল্ম সিটি, হায়দ্রাবাদ: এমন সুযোগ কজন পায়, কজনের হয়েছে বলিউড-টালিউডের ঐশ্বরিয়া-শাহরুখ-উত্তম-সুচিত্রা কিংবা দক্ষিণের সুপারস্টার বালাকৃষ্ণান, কমল হাসান, রজনীকান্তের সঙ্গে বসে লাঞ্চ করার!

ছবি: আসিফ আজিজ
উত্তর খুব বেশি মানুষের হয়নি। এমন সুন্দর, নজরকাড়া, হৃদয়হরা ফিল্মি রেস্টুরেন্টই বা কটা আছে যে এমন সৌভাগ্য সবার হবে!
ছবি: আসিফ আজিজ
তবে বিশ্বের সবচেয়ে বড় ফিল্ম স্টুডিও রামুজি ফিল্ম সিটিতে এলে এমন সুযোগ সবারই আসতে পারে।

এটাই বাস্তবতা। রামু জি রাওয়ের চিন্তাপ্রসূত এ ফিল্মসিটিতে বিস্ময় অনেক। আর সুপার স্টার নামের রেস্টুরেন্টটি বিস্ময় নয়, আধুনিক, নান্দনিক, ইউনিক চিন্তার একটি সুস্থ ফসল।  
ছবি: আসিফ আজিজ
ভিতরে ঢুকেই এখানে কোনো ফিল্মের শুটিং চলছে বললে থমকে দাঁড়াতে পারেন। আর যেদিকেই তাকাবেন বলিউড, টালিউড, দক্ষিণের স্বর্ণযুগের সব ফ্লিমস্টাররা উকি দিচ্ছে। খেতে এসে এ কোন ঘোর! সাদাকালোর মিশেলে অসম্ভব সব বাস্তব দৃষ্টি ঘোর লাগাবে বৈকি!
ছবি: আসিফ আজিজ
টেবিল-চেয়ার, সিলিং, দেয়াল সবখানেই নান্দনিকতার ছোঁয়া। বুফেতে হায়দ্রাবাদী বিখ্যাত বিরিয়ানি আর  কড়া ঝালের সব পদ, ডেজার্ট আইটেমেও বৈচিত্র্য। তবে সব বৈচিত্র্যের আধার দেয়ালে সাঁটানো হার্টথ্রব সুপারস্টাররা।
ছবি: আসিফ আজিজ
খাবারের পুরোটা সময় ফিল্মি আবহে দারুণ কাটবে যে কারও। আর খাবারের শেষে চলচ্চিত্র জগতের অন্যতম মানুষের তৈরি বিস্ময় রামুজি ফিল্ম সিটি ভ্রমণ করে ফেলুন আরামছে!

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।