[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

ইমরানের গানের মডেল ভারতের দর্শনা বনিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১০ ৬:১৫:৩৭ পিএম
ইমরান ও দর্শনা

ইমরান ও দর্শনা

সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদের নতুন গানের মডেল হয়েছেন ভারতীয় মডেল ও অভিনেত্রী দর্শনা বনিক। দর্শনা কলকাতার নির্মাতা কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর সিনেমায় অভিনয় করেছেন। যদিও তার শুরুটা ছোট পর্দা দিয়ে।

‘মেঘের ডানায়’ শিরোনামের গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। আর সঙ্গীতায়োজনে ছিলেন এলএমজি বিটসের সৈয়দ নাফিজ ও শুভ্র রাহা। ইমরানের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন মধুবন্তী বাগচী। গানটি প্রকাশ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সুশাভান দাস। পুরো গানের দৃশ্য ধারণ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে।ইমরান ও দর্শনা গানটি প্রসঙ্গে ইমরান বলেন, প্রেমের চিরচেনা, তবে সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক এই গানে। দর্শনা আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোন গানে মডেল হলেন তিনি। আশা করছি গান-ভিডিও সবার ভালো লাগবে।

আগামী ১৮ অক্টোবর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘মেঘের ডানায়’ গানটি।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache