[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

দিলীপ কুমারের শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১০ ৪:২৯:১৭ পিএম
দিলীপ কুমার

দিলীপ কুমার

ভারতের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার গুরুত্ব অসুস্থ হয়ে গত সোমবার (৮ অক্টোবর) মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে নিউমোনিয়া আক্রান্ত। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (১০ অক্টোবর) তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ার খবর জানা গেছে। ৯৫ বছর বয়সী এই অভিনেতার পারিবারিক ঘনিষ্ঠ বন্ধু ফয়সাল ফারুকী বিষয়টি জানান।

ফয়সাল সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, দিলীপ কুমারের শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি এখন আগের চেয়ে ভালো আছেন। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার (১১ অক্টোবর) তাকে হাসপাতাল থেকে বসায় নেওয়া হবে।

১৬৪৪ সালে ‘জোয়ার ভাটা’ সিনেমার মধ্য দিয়ে দিলীপ কুমারের বলিউডে অভিষেক ঘটে। পাঁচ দশকের বেশি সময় ধরে তিনি ৫০ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ‘দেবদাস’, ‘নয়া দৌড়’ ও ‘মুঘল-ই-আজম’র মতো কালজয়ী সিনেমা।

১৯৯৮ সালে ‘কিলা’ সিনেমার মধ্য দিয়ে শেষবার দিলীপ কুমার পর্দায় আসেন। কাজের স্বীকৃতিস্বরূপ তিনি ১৯৯৪ সালে দাদাসাহেব ফালকে পুরস্কার, ২০১৫ সালে পদ্ম ভূষণ পুরস্কার পেয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa