[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

‘বড় মিয়া’র মুখোমুখি হচ্ছেন ‘ছোট মিয়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৯ ৭:৪৮:৩৯ পিএম
অমিতাভ বচ্চন ও গোবিন্দ

অমিতাভ বচ্চন ও গোবিন্দ

ডেভিড ধাওয়ান পরিচালিত ‘বড় মিয়া ছোট মিয়া’ সিনেমাটি ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল। সুপারহিট সিনেমাটিতে বড় মিয়া ছিলেন অমিতাভ বচ্চন ও ছোট মিয়া ছিলেন গোবিন্দ।

আগামী ৮ নভেম্বর দিওয়ালী উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে বলিউড কিংবদন্তি অমিতাভ অভিনীত ‘থাগস অব হিন্দুস্থান’ একই দিনে পর্দায় আসছে গোবিন্দ অভিনীত ‘রঙিলা রাজা’। এরমধ্য দিয়ে বড় পর্দায় ‘বড় মিয়া’র মুখোমুখি হচ্ছেন ‘ছোট মিয়া’।

‘থাগস অব হিন্দুস্থান’ মুক্তির তারিখ আগেই নির্ধারিত ছিলো। তবে প্রযোজক পাহলাজ নিহালানি সম্প্রতি ‘রঙিলা রাজা’ মুক্তির বিষয়টি জানিয়েছেন।

নিহালানি বলেন, এটা স্বাভাবিকভাবে দেখা উচিৎ। যখন একটি বড় বাজেটের সিনেমা মুক্তি পায় তখন অন্যরা মুক্তি পিছিয়ে দেয়। কিন্তু অন্য সিনেমা দেখার জন্যও দর্শক থাকে। যারা ‘থাগস অব হিন্দুস্থান’ দেখতে চাচ্ছেন না তারা কি করবেন? তখন তারা ‘রঙিলা রাজা’ দেখবেন।

‘ডেভিড ধাওয়ানের ‘বড় মিয়া ছোট মিয়া’ সিনেমায় বচ্চন সাহেব ও গোবিন্দ দুজনে মিলে দারুণ একটি সিনেমা উপহার দিয়েছিলেন। এখন ‘বড় মিয়া’ ও ‘ছোট মিয়া’কে আবার দিওয়ালীতে দেখা যাবে। আমি আশা করি তারা উভয় বিজয়ী হবেন’, যোগ করে বলেন এই নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db