[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

‘আনন্দ অশ্রু’র ভিলেন সেলিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৯ ৫:৫৪:২৪ পিএম
সাইমন, সেলিম ও মানিক

সাইমন, সেলিম ও মানিক

চলতি বছর ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং। এতে জুটি বেঁধে অভিনয় করছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

এবার নতুন করে সিনেমাটিতে যুক্ত হয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। মঙ্গলবার (০৯ অক্টোবর) জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই তারকা সিনেমাটিতে ভিলেন চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

মোস্তাফিজুর রহমান মানিক বাংলানিউজকে বলেন, সেলিম ভাই অসাধারণ একজন অভিনেতা। তার অভিনয় আমার অনেক পছন্দ। ‘আনন্দ অশ্রু’র ভিলেন হিসেবে অনেকের নাম ভেবেছিলাম। কিন্তু চরিত্রটির সঙ্গে কাউকে মনের মতো মেলাতে পারছিলাম না। শুধুমাত্র সেলিম ভাইকেই আমার পারফেক্ট মনে হয়েছে। তাই সোমবার তাকে চুক্তিবদ্ধ করালাম।

‘আনন্দ অশ্রু’তে আরও অভিনয় করছেন আলীরাজ, সুজাতা, মারুফ প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। চলতি বছর ফেব্রুয়ারিতে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়েছে। আগামী ১৩ অক্টোবর থেকে সাভারের আশুলিয়ায় আবার শুটিং শুরু হচ্ছে।

১৯৯৭ সালের মুক্তিপ্রাপ্ত শিবলী সাদিক পরিচালিত এবং সালমান শাহ ও শাবনূর অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমার নামেই নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে। তবে নির্মাতা জানান, নাম নেওয়া হলেও দুই সিনেমার গল্পে কোনও মিল থাকছে না।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢালিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa