[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

জন্মদিন কিভাবে সেলিব্রেট করছেন গৌরী খান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৮ ৪:১৩:১২ পিএম
হাস্যোজ্জ্বল শাহরুখ ও গৌরী খান।

হাস্যোজ্জ্বল শাহরুখ ও গৌরী খান।

‘বলিউড কিং’ শাহরুখ খানের পত্নী গৌরী খানের সোমবার (৮ অক্টোবর) বার্থ ডে। এই শাহরুখ-পত্নী এদিনে ৪৮ এ পা রাখলেন। জন্মদিন সেলিব্রেট করছেন নিজের মতো করেই।

জন্মদিনটা একেবারেই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন গৌরী। কিং খান এদিন তার স্ত্রীর ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, আর সঙ্গে ছিল আব্রামও।শাহরুখের সঙ্গে তার পত্নী গৌরী খান ও ছোট ছেলে আব্রাম।ছবিতে ৪৮টা বসন্ত পার করা গৌরীর ঔজ্জ্বল্য আপনার চোখ ধাঁধাবে। গৌরী সেই ছবিই পোস্ট করেছেন টুইটারে।

তিনি লিখেছেন, ‘উইথ হাফ অফ মাই বেটার হাভস অন মাই বার্থডে... দ্য আদার হাভস ইন স্কুল!’

শুধু বলউড বাদশার পরিচয়ই গৌরী পরিচয় নয়। নিজে স্বাধীন ব্যবসা করেন তিনি। শাহরুখ পত্নী আগে মডেল ছিলেন, পরে ইন্টিরিয়র ডিজাইনিংয়ে চলে আসেন। বহু বলি তারকার অন্দরমহল সাজিয়ে দেন তিনি। এমনকি ব্যবসা ক্ষেত্রে ভারতে ৫০ জন প্রভাবশালী নারীর তালিকায় বহুদিন ধরেই জায়গা করে নিয়েছেন তিনি।

শাহরুখের ম্যায় হুঁ না, ওম শান্তি ওম, মাই নেম ইজ খান-এর মত বেশ কয়েকটি ছবি প্রযোজনা করেছেন গৌরী। জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলি মহলের একটা বড় অংশ। 

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৮
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache