ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

বিনোদন

আলাপনে রিয়াজ ও পপি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১১
আলাপনে রিয়াজ ও পপি

বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক রিয়াজ এবং জনপ্রিয় নায়িকা পপি। ঢালিউডের এই দুই তারকা এবার মুখোমুখি হয়েছেন বাংলভিশনের ঈদের বিশেষ অনুষ্ঠান ‘আলাপন’-এ।

মন খুলে কথা বলেছেন তারা নিজেদের অতীত, বর্তমান ও ভবিষ্যত নিয়ে। অনুষ্ঠানটি সঞ্চালনায় রয়েছেন রুমানা মালিক মুনমুন।

আপনি তো এর আগে বাংলাদেশ এয়ারফোর্স-এ একজন পাইলট হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকে এতো ব্রাইট ফিউচার ফেলে কেন এই স্ট্রাগেলিং লাইফ-এ এলেন? উপস্থাপকের এই প্রশ্নের উত্তরে একটু ভাবলেন রিয়াজ। তারপর বললেন, ‘আসলে মানুষ কখন কোথায় থাকবে, কী করবেÑ তা হয়তো সে নিজেও জানে না। আমিও জানতাম না, আমার নিয়তি আমাকে এভাবে এখানটায় নিয়ে আসবে। ’

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী পপিকে প্রশ্ন করা হয়, জাতীয় চলচ্চিত্র পুরস্কার আবারও পাওয়ার ইচ্ছে আছে কিনা। এ প্রশ্নের উত্তরে দেবার আগে একটু হেসে নিলেন পপি। তারপর বললেন, মানুষের চাওয়া অফুরন্ত। যতো সে পায়, তার পাওয়ার চাহিদা আরো বেড়ে যায়। আমারও পুরস্কার পাওয়ার স্বপ্ন আরো বেড়ে গেছে।

বাংলাভিশনের ঈদের বিশেষ সেলিব্রেটি টক শো ‘আলাপন’ প্রযোজনায় রয়েছেন সাজ্জাদ হুসাইন। এটি প্রচার হবে ঈদের ষষ্ঠ দিন ১২ নভেম্বর শনিবার রাত ৯টা ৪০ মিনিটে।  

বাংলাদেশ সময় ১৬৫০, নভেম্বর ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa