ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সুইডেনে হৃদয় খানের কনসার্ট

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১১
সুইডেনে হৃদয় খানের কনসার্ট

এই প্রজন্মের মিউজিক সেনসেশন হৃদয় খান সুইডেনের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন। প্রবাসী বাংলাদেশীদের আয়োজনে একাধিক কনসার্টে পারফর্ম করার জন্য ৯ নভেম্বর বুধবার রাতে তিনি সুইডেনের উদ্দেশ্যে উড়াল দেন।



সুইডেনে যাওয়ার আগে হৃদয় খান বাংলানিউজকে জানান, প্রায় ছয় মাস আগে সুইডেনের প্রবাসী বাংলাদেশীদের একটি থেকে তার সঙ্গে যোগযোগ করা হয়। কিন্ত নিজের একক অ্যালবাম সহ একাধিক শিল্পীর অডিও অ্যালবামের সঙ্গীতায়োজনের কাজে ব্যস্ত থাকায় তার পক্ষে তাদের আমন্ত্রণে সাড়া দেওয়া সম্ভব হয় নি। এবার ঈদের পর পর খানিকটা সময় বের করে প্রবাসীদের অনুরোধ রক্ষার করার জন্যই তার এই সুইডেন সফর।

সুইডেনে হৃদয় খান পাঁচ দিন অবস্থান করবেন বলে জানা গেছে। ১১ ও ১২ নভেম্বর পর পর দুটি কনসার্টে তিনি পারফর্ম করবেন। চলতি মাসের ১৪ তারিখে তিনি দেশে ফিরে আসবেন।

এবারের কোরবানির ঈদে হৃদয় খান নিজে কোনো অ্যালবামে গান না গাইলেও তার সঙ্গীতায়োজনে জি-সিরিজ থেকে রিলিজ পায় সন্দিপনের একক ফোক অ্যালবাম ‘ভাবের ঘরে’। সম্প্রতি তিনি চ্যানেল আই সেরা কণ্ঠ খেতাব বিজয় কোনালে একক অ্যালবামের কয়েকটি গানের সঙ্গীত পরিচালনা করেছেন। শিগগিরই এটি বাজারে আসবে।

বাংলাদেশ সময় ১৪৫০, নভেম্বর ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।