ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার ঢাক বাজিয়ে নাচলেন সৌরভ গাঙ্গুলী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
এবার ঢাক বাজিয়ে নাচলেন সৌরভ গাঙ্গুলী! ঢাক বাজিয়ে পূজোর গানের নাচছেন সৌরভ গাঙ্গুলী। ছবি: সংগৃহীত

জনপ্রিয় ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে ব্যাট হাতে দেশ-বিদেশের স্টেডিয়ামে ছক্কা মারতে দেখেছেন। কখন আবার দাদাগিরি প্রোগ্রামেও দেখেছেন। এমনকি পূজোয় পাড়ার প্যান্ডেলে ঢাক বাজিয়ে নাচতে দেখেছেন? মনে পড়ছে না তো? এ রকমই ঘটনার সাক্ষী হলেন ভারতীয় সাবেক ক্রিকেটার।

রাজ চক্রবর্তীর পরিচালনায় একটি বিজ্ঞাপনী প্রচারে দুর্গাপূজার একটি মিউজিক ভিডিওতে নাচলেন সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

এ সময় দাদার সঙ্গে নেচেছেন অভিনেত্রী শুভশ্রী ও মিমি।

তাদেরও নাচে সমান টেক্কা দিচ্ছেন সৌরভ। ভিডিওতে দেখা গেছে জিৎ গাঙ্গুলী ও বনিকেও। রাজ চক্রবর্তী জানান, 'লে ছক্কা' সিনেমা করার সময়েই সৌরভ গাঙ্গুলী দাদাকে বলেছিলাম আমার সিনেমায় অভিনয় করতে। তিনি ব্যস্ত থাকায় তা সম্ভব হয়নি। এবারও ভীষণ ব্যস্ত ছিলেন তিনি।  লর্ডসে থাকাকালীন আমার ভিডিওর স্টোরি পাঠাই তার কাছে, দাদা রাজিও হন। অধিনায়ক এতোদিন কথা বলেছেন ক্রিকেট ও ব্যাট নিয়ে, নাচের তালে কি সত্যিই  বাঙ্ময় হয়ে উঠবে অধিনায়কের পায়ের ছন্দ?

রাজ আরও জানান, ভিডিওর প্রস্তাব আসতেই প্রথমেই নাচতে হবে কিনা জানতে চেয়েছিলেন সৌরভ। পরে তিনি জানালেন, ছন্দ- তালের বিষয়ে একেবারেই জ্ঞান নেই তার। শুটিংয়ের সময় প্রতি মুহূর্তে একজন ছাত্রের মতো কাজ শিখেছেন ও কাজ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।