ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার কে হবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
এবার কে হবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ? মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর সেরা দশ প্রতিযোগী

নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা ও জান্নাতুল ফেরদৌস ঐশী হলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর সেরা দশ প্রতিযোগী।

রোববার (৩০ সেপ্টেম্বর) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা’র রাজদর্শন হলে গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানে তাদের মধ্য থেকেই নির্বাচিত করা হবে এবারের বিজয়ী।

এই প্রতিযোগিতার মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী।

অন্তর শোবিজের আয়োজনে গুলশান ২ এর নবনির্মিত একটি পাঁচ তারকা হোটেলে সেরা ১০ প্রতিযোগীর গ্রুমিং পর্ব শেষ হয়েছে। চূড়ান্ত পর্বের মঞ্চ কাঁপাতে এখন প্রস্তুত তারা।

বিজয়ী প্রতিযোগী আগামী ৭ ডিসেম্বর চীনে মিস ওয়ার্ল্ডের মূল পর্বে অংশ নিতে ঢাকা ত্যাগ করবেন। আয়োজক সূত্রে জানা গেছে, এবার মূল পর্বের আগে প্রায় তিন মাস সময় পাওয়া যাবে। ফলে চূড়ান্ত বিজয়ীকে তৈরি করার সুযোগ থাকছে। বিশ্বখ্যাত গ্রুমার নয়নিকা চ্যাটার্জী তাকে তৈরি করবেন।

ডিজে সনিকা ও আরজে নিরবের উপস্থাপনায় অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।