ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

হলিউডে শাকিরার সম্মানে

ইশানা ইশরাত | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১১
হলিউডে শাকিরার সম্মানে

ওয়ার্ল্ড মিউজিকের পপ সেনসেশন শাকিরাকে এবার হলিউডে জানানো হলো বিশেষ সম্মান। গত ৮ নভেম্বর আনুষ্ঠানিকভাবে ‘হলিউড ওয়াক অফ ফেম’-এ যুক্ত করা হয়েছে শাকিরার নাম।

এছাড়াও ৯ অক্টোবর ভেগাসে ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ডস আসরে তাকে প্রদান করা হয়েছে ‘পার্সন অফ দ্য ইয়ার’ খেতাব।

হলিউডের প্রধান সড়কে ভাইন কর্ণার নামের একটি স্থানে ওয়ার্ল্ড শোবিজের কীর্তিমান ব্যক্তিত্বদের সম্মানে স্থাপন করা হয় তারকা খচিত ফলক। একে বলা হয় ‘হলিউড ওয়াক অব ফেম‘। এখানে রয়েছে মরলিন মনেরো, জন লেনন, বব ডিলান, এলভিস প্রিসলি, অড্রে হেপবার্ণ প্রমুখের মতো খ্যাতিমান তারকাদের ফলক। গত ৮ নভেম্বর আনুষ্ঠানিকভাবে কলাম্বিয়ান পপতারকা শাকিরার নামে এখানে একটি তারকা খচিত ফলক স্থাপন করার মাধ্যমে তাকে সম্মান জানানো হয়। তারকা ফলকটি উন্মোচন অনুষ্ঠানে শাকিরা নিজেও উপস্থিত ছিলেন। এর আগে ল্যাটিন তারকাদের মধ্যে পেনিলোপ ক্রুজ ও ক্রিস্টিনা অ্যাগুইলেরা এই সম্মান পেয়েছেন।

এই সম্মান অর্জনের অনুভূতির কথা জানিয়ে তাৎক্ষণিকভাবে শাকিরা বলেন, আমি অভিভূত। এই সম্মান আমার দায়িত্ব অনেক বাড়িয়ে দিয়েছে। প্রতিটি পদক্ষেপে আমি এই সম্মান প্রাপ্তির বিষয়টি মনে করবো।

‘হলিউড ওয়াক অফ ফেম’-জায়গা করে নেওয়ার  একদিন পরই লাস ভেগাসে ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ডস আসর থেকে ‘পার্সন অফ দ্য ইয়ার’ সম্মাননা জানানো হয় শাকিরাকে।

বাংলাদেশ সময় ১৮১৫, নভেম্বর ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa