ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

স্টুডিও কনসার্টে এলআরবি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১১
স্টুডিও কনসার্টে এলআরবি

এই ঈদে দর্শকদের অনুরোধে গান শোনাতে রকস্টার আইয়ুব বাচ্চু তার জনপ্রিয় ব্যান্ড এলআরবি নিয়ে আসছেন আরটিভিতে । সরাসরি এ গানের অনুষ্ঠানে আইয়ুব বাচ্চু গানের পাশাপাশি দর্শকদের বিভিন্ন প্রশ্নের সরাসরি উত্তর দেবেন।

এলআরবির অংশগ্রহণে ‘লাইভ স্টুডিও কনসাট’ উপস্থাপনায় থাকছেন নওশীন।

আইয়ুব বাচ্চু এর আগেও বিভিন্ন টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এমন দেখা গেছে রাতভর তিনি শ্রোতাদের গান শুনিয়েছেন। এবারও এমন কিছুর পুনরাবৃত্তি হবে কিনা জানতে চাইলে আইয়ুব বাচ্চু বাংলানিউজকে বলেন, এটা নিভর্র করছে পুরোপুরি দর্শক-শ্রোতাদের উপর। শ্রোতারা যদি রাতভর গান শুনতে আমার ও এলআরবির আপত্তি নেই।

সম্প্রতি এলআরবি অষ্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফর শেষ করে দেশে ফিরেছে। অষ্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের প্রবাসী বাঙালী তরুণ-তরুণীরা নিজেদের উদ্যোগে তাদের প্রিয় ব্যান্ডদল এলআরবির ২০ বছর পূতির্ উৎসবের আয়োজন করে। ‘টুয়েন্টি ইয়ারস সেলিব্রেশন অব এলআরবি’ শীর্ষক কনসার্টের মধ্য দিয়ে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে এটি উদযাপন করা হয়। অষ্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে এলআরবি মোট ৩ টি কনসার্টে অংশ নেয়। অষ্ট্রেলিয়ার সিডনিতে ২৩ অক্টোবর এবং মেলবোর্নে ৩১ অক্টোবর পারর্ফম করে দেশসেরা এই ব্যান্ডটি। ৬ নভেম্বর নিউজিল্যান্ডের অকল্যান্ডে কনসার্টে অংশ নেয় এলআরবি। ৩ টি কনসার্টেই প্রবাসী বাঙালীদের পাশাপাশি ছিল স্থানীয় দর্শক-শ্রোতাদের উপচে পড়া উপস্থিতি। প্রায় ১৫ দিনের সফর শেষ করে নভেম্বরের ৮ তারিখ দেশে ফিরেছে এলআরবি।

দেশে ফেরার পর এটিই এলআরবির প্রথম  কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ। আরটিভির ঈদ উল আজহার আয়োজনের ৪র্থ দিন ১০ নভেম্বর বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে দর্শকদের জন্য এল আর বি পরিবেশন করবে তাদের বেশ কিছু জনপ্রিয় পুরোনো গান এবং নতুন কিছু গান। অনুষ্ঠান সরাসরি সম্প্রচারিত হবে।

বাংলাদেশ সময় ১৭২৫, নভেম্বর ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।