ঢাকা, বুধবার, ১০ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১, ১২ জিলকদ ১৪৪২

বিনোদন

তিশার পাশে তাহসান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১১
তিশার পাশে তাহসান

গানের মানুষ তাহসান। গান নিয়েই তার কাটে দিনের বেশিরভাগ সময়।

গানের বাইরে মাঝেমধ্যে অভিনয়ও করেন। তবে খুব বেশি নাটকে অভিনয় করেন না। লম্বা বিরতির পর আবারও তিনি অভিনয় করেছেন। জনপ্রিয় অভিনেত্রী তিশার পাশে তাহসানকে দেখা যাবে ‘অন্তর্গতা’ নাটকে।

আনিসুল হকের রচনা ও শামীম শাহেদের পরিচালনায় ‘অন্তর্গতা’ নাটকটি প্রচারিত হবে চ্যানেল আইতে ১০ নভেম্বর বৃহস্পতিবার রাত ৭টা ৫০ মিনিটে। নাটকটিতে তিশা, তাহসানের পাশাপাশি অভিনয়ে আছেন মাজনুন মিজান, রতন, শান্তা প্রমূখ।  

তাহসান ও তিশার এটাই একসঙ্গে প্রথম কাজ। তাই শুটিং স্পটে দুজন দুজনকে দেখে মহা আনন্দিত, ‘কি খবর শালি-ভাবী, খবর কী?’ তাহসানের প্রশ্নে আশেপাশের সবাই অবাক। সঙ্গে সঙ্গে পরিস্কার করলেন তাহসান, ‘তিশার সঙ্গে আমার সম্পর্কটা এরকমই। এক দিকে শালি, অন্যদিকে ভাবী। ’ তিশাও হেসে বললেন, ‘জ্বি দুলাভাই, আপনার সাথে এটাই আমার প্রথম কাজ। মনে হচ্ছে জমবে ভালো । ’

নাটকে তিশার নাম শান্তা। রাতের অন্ধকারে বাড়ি থেকে পালিয়ে যায় শান্তা। উদ্দেশ্য অপুকে বিয়ে করা। কিন্তু দেখা যায় অফিসের কাজে অপু এখন কক্সবাজার। উপায় না দেখে কক্সবাজার গিয়ে হাজির হয় শান্তা। কিন্তু দেখা যায় শান্তাকে আর বিয়ে করতে রাজি হচ্ছে না অপু। ঠিক তখনই শান্তার সঙ্গে পরিচয় হয় সোহানের। বেরিয়ে আসে আরেকটি গল্প। তার বন্ধু রিমার সঙ্গে দেখা করতে কক্সবাজার এসেছে সোহান। আশ্চর্যের বিষয় হচ্ছে প্রতি মাসের ২৩ তারিখেই শুধু রিমার সঙ্গে দেখা হয় সোহানের। এই রহস্যটি উদঘাটনের চেষ্টা করে দুজন।

বাংলাদেশ সময় ১৬৩০, নভেম্বর ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa