ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘নাকাব’ মোটামুটি, শাকিব ভালো

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
‘নাকাব’ মোটামুটি, শাকিব ভালো কলকাতার সিনেমা হলে চলছে ‘নাকাব’-ছবি-বাংলানিউজ

কলকাতা: কলকাতার আটটি ও জেলার ১২০টি সিনেমা হলে শুক্রবার (২১ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘নাকাব’। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিভিন্ন প্রেক্ষাগৃহে খবর নিয়ে জানা গেছে, দর্শকদের কাছে কম-বেশি প্রশংসা আদায় করেছে 'নাকাব'। তবে প্রেক্ষাগৃহগুলিতে টিকিটের চাহিদা আশানুরূপ নয়। 

এই সিনেমার গল্প নিয়ে নানা মত থাকলেও দর্শকদের শাকিব খানের অভিনয় মনে ধরেছে। বিভিন্ন বয়স ও পেশার মানুষ শাকিবের অভিনয়ের প্রশংসা করেছেন।


 
দক্ষিণ কলকাতার বিজলী সিনেমা হলে কলেজ ছাত্রী শাশ্বতী বলেন, বাংলা সিনেমা খুব একটা দেখা হয় না। তবে ক্লাস বাঙ্ক করে এই সিনেমাটা দেখলাম। আমার তো খারাপ লাগেনি শাকিবকে। অনেকটা তামিল হিরোর মতো। তবে কলকাতার মানুষের মন পেতে আরও সময় লাগবে শাকিবের।  

শাশ্বতীর বন্ধু অভিরূপের কাছে সিনেমাটা কেমন লাগলো জানতে চাওয়ায় বলেন, গল্পে তো নতুনত্ব কিছু নেই। এটা তামিল সিনেমার হুবহু নকল। হিরো যে বাংলাদেশি আপনার কাছ থেকে জানলাম। টাইমপাস মুভি কিন্তু শাকিব ভালো- এটাই বলতে পারি 'নাকাব' সম্পর্কে।  

বিজলী সিনেমা হলের ম্যানেজারের কাছে টিকিট কাটতির বিষয়টা জানতে চাইলে তিনি বলেন, হিন্দি সিনেমা বাদে আর কয়েকটা ছাড়া বাংলা সিনেমা দেখার লোক নেই। তাও যদি প্রচার থাকতো। প্রচার নেই তাই আর পাঁচটা সিনেমার মতোই 'নাকাব'র অবস্থা। ছুটির দিন ছাড়া খুব একটা লোক হয় না।
 
উত্তর কলকাতার সোদপুরের সিনেমা হল ‘রথীন্দ্র’। ছবিটি মুক্তির দিন থেকেই সেভাবে দর্শক টানতে পারেনি। শিয়ালদহ এলাকার 'ছবিঘর' সিনেমা হলের ম্যানেজার জানান,  মোটামুটি চলছে।  

‘মিনার’ সিনেমা হলের ম্যানেজারের কথায়, নাকাব সেভাবে চলবে না। কারণ শাকিব খানকে এখানে সেভাবে কেউ চেনে না। তবে ছেলেটার অভিনয় ভালো।  

এসপ্ল্যানেড এলাকার ‘রিগাল’ সিনেমা হলের ম্যানেজারেরও একই কথা। এরইমধ্যে গড়িয়ায় ‘পদ্মশ্রী’ সামান্য হলেও একটু আশার আলো দেখিয়েছে নাকাবকে। গত শনি ও রোববার দর্শক ছিল এই সিনেমা হলে।
 
শ্রীভেঙ্কটেশ ফিল্মস প্রয়োজিত সিনেমাটিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন শাকিব। তার সঙ্গে অভিনয় করেছেন কলকাতার দুই নায়িকা নুসরত জাহান ও সায়ন্তিকা। এছাড়া সিনেমাটিতে আছেন রুদ্রনীল ঘোষ, খরাজ মুখার্জীসহ আরও কয়েকজন।  

সিনেমাটির পরিচালক রাজীব বিশ্বাস, গানের সুর দিয়েছেন দেব সেন।  

ব্যবসায়িক দিক থেকে সিনেমাটি কতটা সাফল্য পাবে সে বিষয়ে প্রশ্নবোধক চিহ্ন থাকলেও শাকিবকে যে মনে ধরছে কলকাতাবাসীর একথা নিঃসন্দেহে বলা যায়।
 
বাংলাদেশ সময়: ০৭৫৩ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
ভিএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।