[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

টিভি পর্দায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ৮:১০:০৯ পিএম
টিভি পর্দায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

টিভি পর্দায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

চলছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮'র আসর। এরই মধ্যে চূড়ান্ত হয়েছে সেরা দশ সুন্দরী। এদের মধ্য থেকেই বেরিয়ে আসবে এ বছরের বিজয়ী।

বুধবার (২৬ সেপ্টেম্বর) থেকে টিভি পর্দায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮'র সম্প্রচার শুরু হচ্ছে।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয় চলতি বছরের ইভেন্ট। এতে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী।

প্রতিযোগিতায় তারিনের বিচারের মূল বিষয় নাচ, শুভ্রদেবের সংগীত, খালেদ সুজনের র‍্যাম্প, ইমির ফ্যাশন ও আউটফিট এবং ব্যরিস্টার ফারাবীর বিষয় সাধারণ জ্ঞান। পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করছেন।

তবে গালা রাউন্ডে এদের পাশাপাশি দেশের স্বনামধন্য পরিবারের জনপ্রিয় সংগীত তারকা মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদসহ আইকন বিচারকরা যোগ দেবেন।

অন্তর শোবিজের আয়োজনে এফডিসিতে দৃষ্টিনন্দন সেট তৈরি করে হয়েছে সুন্দরী বাছাই পর্ব। ইতোমধ্যে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে থেকে অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেছেন বিচারকেরা।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে চলছে গ্রুমিং পর্ব। এদের নাচের প্রশিক্ষণ দিচ্ছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। তাদের নিয়ে আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে। সরাসরি দেখা যাবে এটিএন বাংলায়।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache