[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

গার্মেন্টস কর্মী আইরিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ৭:৩৬:১৩ পিএম
আইরিন আফরোজ

আইরিন আফরোজ

জীবিকার তাগিদে গার্মেন্টসে যোগ দিয়েছেন আইরিন! গার্মেন্টসে চাকরি করে বেশ ভালোভাবেই চলছিলো তার জীবন।

কিন্তু হঠাৎ তার বাবা গুরুতর অসুস্থ হওয়ায় বিপদে পড়ে যান তিনি। বাবার চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন। কিন্তু আইরিনের কাছে জমানো কোনও টাকা নেই। মাসের টাকা মাসেই শেষ করে ফেলতেন তিনি।

বিপদে পড়ে আইরিন উপলব্ধি করলেন, প্রতি মাসের আয় থেকে কিছু টাকা যদি তিনি সঞ্চয় করতেন। তাহলে হয়তো আজ এমন বিপদে তাকে পড়তে হতো না। ভালোভাবে বাবার চিকিৎসা করাতে পারতেন। এই ঘটনার পর থেকে নিয়মিত প্রতি মাসে ৫০০টাকা করে ব্যাংকে জমা রেখে সঞ্চয় শুরু করেন তিনি।

সম্প্রতি এমন গল্পে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জীবন সারথি’তে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী আইরিন আফরোজ। সামাজিক সচেতনতামূলক চলচ্চিত্রটি নির্মাণ করেছেন নাহিদ হাসনান।

আইরিন মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বাংলানিউজকে বলেন, কাজটি করে অনেক তৃপ্তি পেয়েছি। গার্মেন্টস কর্মীদের জীবনের নানা দিক সম্পর্কে জানতে পেরেছি। সবচেয়ে বড় বিষয় হচ্ছে ‘জীবন সারথি’র  মাধ্যমে তাদের জন্য একটি বড় মেসেজ দেওয়া হয়েছে। যা তাদের বিপদে কাজে আসবে।

গত ২৩ ও ২৪ সেপ্টেম্বর মিরপুরের একটি গার্মেন্টসে স্বল্পদৈর্ঘ্যটির শুটিং হয়েছে। খুব শিগগিরই এটি ইউটিউবে প্রকাশ পাবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   চলচ্চিত্র স্বল্পদৈর্ঘ্য
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db