[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

অসম প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘শেকল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ৬:৩০:১৪ পিএম
ওমর মালিক ও ক্যামেলিয়া রাঙা

ওমর মালিক ও ক্যামেলিয়া রাঙা

অসাম্প্রদায়িক চেতনা ও অসম প্রেমের গল্পে নির্মিত হচ্ছে নতুন সিনেমা ‘শেকল’। পরিচালনা করছেন তরুণ নির্মাতা দৃষ্টি তন্ময়। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ক্যামেলিয়া রাঙা ও নবাগত ওমর মালিক।

এ প্রসঙ্গে নির্মাতা দৃষ্টি তন্ময় বলেন, এটা আমার প্রথম সিনেমা। অন্যরকম এক প্রেমের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করছি। এর প্রতিটি দৃশ্য মানুষের চেতনার মূলে স্পর্শ করবে। চরিত্রগুলোই এমন ছিলো যে, এখানে তারকাখ্যাতি আছে এমন অভিনয়শিল্পী প্রয়োজন ছিলো না। টিমের সবাই খুব চমৎকার সহযোগিতা করছে। আশা করছি খুব ঠিকঠাক নির্মাণ শেষে মুক্তির লক্ষ্যে এগিয়ে যেতে পারবো।

এর আগে ক্যামেলিয়া রাঙা নিজের প্রথম সিনেমা ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’-এ ফজলুর রহমান বাবুর বিপরীতে অভিনয় করে প্রশংসা পান।

‘শেকল’-এ অভিনয় প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, এই সিনেমার গল্পটি ব্যতিক্রম। সব নায়িকারই স্বপ্ন থাকে এমন একটি চরিত্রে অভিনয় করার। এক ধরণের সাইলেন্ট রোমান্স আছে, ট্র্যাজেডি আছে। গল্পে মধ্যবিত্ত চরিত্রের মেয়ে আমি।

দেবজ্যোতি ভক্তের গল্প অবলম্বনে ‘শেকল’র চিত্রনাট্য করেছেন জুয়েল রানা। গানগুলো করেছেন শান্ত শান। একটি গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতা মালো। গত ১৮ সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache