ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এখন থেকে সিনেমায় নিয়মিত হবো: অমৃতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এখন থেকে সিনেমায় নিয়মিত হবো: অমৃতা অমৃতা খান

স্বল্প বিরতি ভেঙে আবারও অভিনয়ে মনোযোগী হয়েছেন চিত্রনায়িকা অমৃতা খান। সম্প্রতি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

রয়েল খান পরিচালিত সিনেমাটির নাম ‘সমসাময়িক’। এতে একজন এতিম মেয়ের চরিত্রে পর্দায় হাজির হবেন ‘পাগলা দেওয়ানা’খ্যাত এই অভিনেত্রী।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বাংলানিউজকে অমৃতা বলেন, ‘এ লেভেল পরীক্ষার জন্য আমাকে বছরখানেক অভিনয় থেকে দূরে থাকতে হয়েছে। কয়েকদিন আগে পরীক্ষার রেজাল্ট পেলাম। সন্তোষজনক ফল পেয়েছি। তাই নতুন করে নিজেকে অভিনয়ের জন্য প্রস্তুত করছি। এখন থেকে সিনেমায় নিয়মিত হবো।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে অমৃতা বলেন, আমার প্রথম সিনেমার পরিচালক ছিলেন রয়েল খান। তার সঙ্গে আবারও কাজ করার সুযোগ পেলাম। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে ‘সমসাময়িক’ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি।

আগামী ৩ নভেম্বর থেকে এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে এতে অমৃতার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি।

অমৃতা বর্তমানে আবুল কালাম আজাদ পরিচালিত ‘ও মাই লাভ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার নায়ক ঋদ্বিস। অক্টোবরে সিনেমাটির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে।

২০১৫ সালে রয়েল খান পরিচালিত ‘গেম’ সিনেমার মধ্য দিয়ে অমৃতার বড় পর্দায় অভিষেক হয়। একই বছর এই অভিনেত্রীর ‘পাগলা দেওয়ানা’ ও ‘গুণ্ডা দ্য টেরোরিস্ট’ মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মায়না পাখির সংসার’।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।