ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী শায়লা সাবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী শায়লা সাবি শায়লা সাবি। ছবি: রাজীন চৌধুরী/ বাংলানিউজ

মডেল ও অভিনেত্রী শায়লা সাবি মা হয়েছেন। শনিবার (২২ সেপ্টেম্বর) রাজধানীর একটি হাসপাতালে তিনি প্রথম কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

তবে সাবির মেয়ে বর্তমানে অসুস্থ। তাই তাকে এখন নবজাতক নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (এনআইসিইউ) রাখা হয়েছে।

মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন সাবি।

রোববার (২৩ সেপ্টেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে শায়লা সাবি লেখেন, গতকাল ২২ সেপ্টেম্বর আমার কন্যা সন্তান হয়েছে। আলহামদুলিল্লাহ্‌। ওকে এনআইসিইউতে রাখা হয়েছে। সবার কাছে দোয়া চাইছি।

এদিকে ২৩ সেপ্টেম্বর ‘বেয়াইন সাহেব’খ্যাত এই অভিনেত্রীর দ্বিতীয় বিবাহবার্ষীকি। ২০১৬ সালের এই দিনে ব্যবসায়ী সাব্বির আহমেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর থেকে সাবি অভিনয়ে অনিয়মিত।

‘চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান শায়লা সাবি। এরপর থেকে টিভি নাটক, টেলিছবি, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘প্রিয়া তুমি সুখী হও’ (২০১৪) ছবির মাধ্যমে বড় পর্দায় সাবির অভিষেক ঘটে। এছাড়াও আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’-এ অভিনয় করেছেন তিনি। তার অভিনীত ‘আদি’ ও ‘ক্রাইম রোড’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।