ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে বাংলায় ডাবিংকৃত তুর্কি সিরিয়াল ‘জান্নাত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
আসছে বাংলায় ডাবিংকৃত তুর্কি সিরিয়াল ‘জান্নাত’ আসছে বাংলায় ডাবিংকৃত তুর্কি সিরিয়াল ‘জান্নাত’

বাংলাদেশের টিভি পর্দায় আসছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত তুর্কি সিরিয়াল ‘জান্নাত’। ২০১৭ সালের সেপ্টেম্বর মাস থেকে ধারাবাহিকটি তুরস্কে প্রচারিত হয়।

পারিবারিক ও বর্তমান সময়ের গল্প নিয়ে ‘জান্নাত’ নির্মিত হয়েছে। যেখানে একটি এতিম মেয়ের জীবনসংগ্রামের নানা চিত্র উঠে এসেছে।

দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি যখন স্থপতি হয়ে তার স্বপ্নের প্রতিষ্ঠানে চাকরি পান। তখন তিনি ভাবেন তার জীবনের দুঃখ-দুর্দশা হয়তো দূর হতে শুরু করেছে।

কিন্তু উল্টো তার জীবনে নতুন করে জটিলতা সৃষ্টি হয়। তাকে ফেলে যাওয়া মা আবারওফিরে আসেন তার জীবনে। তবে ভালোবাসা নিয়ে নয়, বরং তার প্রতি তীব্র বিদ্বেষ নিয়ে।

অন্যদিকে মেয়েটির জীবনে যে প্রেম আসে, সেখানেও প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়ায় তার বোন।

বাংলায় ডাবিংকৃত প্রতিদিনের ধারাবাহিক ‘জান্নাত’ শিগগিরই এটিএন বাংলায় সম্প্রচার হতে যাচ্ছে। এটি বাংলাদেশে নিয়ে এসেছে ‘বঙ্গ’। ডাবিং করেছে ‘প্ল্যাটফর্ম’। পুরো ডাবিং প্রক্রিয়া তত্ত্বাবধান করেছেন ‘সুলতান সুলেমান’খ্যাত দীপক সুমন।

কোরিয়ান জনপ্রিয় ধারাবাহিক ‘টিয়ার্স অব হ্যাভেন’র কাহিনী অবলম্বনে ‘জান্নাত’ পরিচালনা করেছেন তুর্কি নির্মাতা সাদুল্লাহ জেলেন। এটি প্রচারিত হয়েছে তুরস্কের অন্যতম শীর্ষস্থানীয় চ্যানেল ‘এটিভি’তে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।