[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

বিচারকের আসনে দুই প্রজন্মের দুই নায়িকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৭ ২:২২:৫২ পিএম
জয়া আহসান ও চম্পা। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

জয়া আহসান ও চম্পা। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

আশি ও নব্বই দশকে অভিনয় দিয়ে বড় পর্দা কাঁপিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা চম্পা। উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। তবে বর্তমানে অভিনয়ে তেমন দেখা না গেলেও সিনেমা সংশ্লিষ্ট নানা অনুষ্ঠানে তার উপস্থিত লক্ষ্য করা যায়।

এদিকে বর্তমান প্রজন্মের চিত্রনায়িকা জয়া আহসান। একাধারে বাংলাদেশ ও কলকাতার সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। নিয়মিতই বড় পর্দায় অভিনয় করে যাচ্ছেন ‘জিরো ডিগ্রী’খ্যাত এই অভিনেত্রী।

দুই প্রজন্মের এই দুই নায়িকা এবার একসঙ্গে বসছেন বিচারকের আসনে। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে আয়োজিত ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার বিচারক থাকছেন তারা। রোববার (১৭ সেপ্টেম্বর) এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে তথ্যটি জানানো হয়।

চম্পা-জয়া ছাড়াও জুরি বোর্ডে আরও থাকছেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন, চিত্রনায়ক আলমগীর ও অভিনেতা আফজাল হোসেন। অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্য থেকে সেরাদের খুঁজে বের করবেন এই তারকারা।

এর আগে ১৯৮৪ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) তিনবার এ কার্যক্রম চালিয়েছে। ২০১৮ সালে শুরু হলো ‘নতুন মুখের সন্ধানে’র চতুর্থ আসর।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache