ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিখোঁজের ২২ ঘণ্টা পর গীতিকার জীবন উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
নিখোঁজের ২২ ঘণ্টা পর গীতিকার জীবন উদ্ধার গীতিকার জীবন মাহমুদ

ময়মনসিংহ: নিখোঁজের ২২ ঘণ্টা পর গীতিকার জীবন মাহমুদকে (৩৫) উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ থানার ছেচরাখালি এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে মোহনগঞ্জ থানার পুলিশ।

পরে শনিবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাত ১ টার দিকে তাকে গৌরীপুর পুলিশ সেখান থেকে নিয়ে এসে পরিবারের হাতে তুলে দেয় বলে জানান গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

জীবন মাহমুদের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে গৌরীপুর রেলস্টেশনে যাওয়ার পথে স্টেশন সংলগ্ন নতুন বাজার এলাকায় অজ্ঞাত ৪/৫ জন ব্যক্তি তার মুখে মেডিসিন মিশ্রিত রুমাল চেপে ধরে অচেতন করে ফেলে।

পরে তার হাত-পা ও মুখ বেঁধে সিএনজিযোগে মোহনগঞ্জ নিয়ে একটি অন্ধকার ঘরে রাখে। পরদিন তাকে মোহনগঞ্জ থানার ছেচরাখালি নামক এলাকায় অচেতন অবস্থায় রাস্তার ধারে ফেলে রেখে যায়।

এই খবর পেয়ে মোহনগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে ২২ ঘণ্টা পর তাকে উদ্ধার করেন।  

তিনি আরও জানান, জীবন নিখোঁজের ঘটনায় তার ছোট ভাই আবু রায়হান শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন।  

বাংলাদেশ সময় ০৩৪৩ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।