ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার ন্যানসি ও তার স্বামীর বিরুদ্ধে থানায় জিডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
এবার ন্যানসি ও তার স্বামীর বিরুদ্ধে থানায় জিডি কন্ঠশিল্পী ন্যান্সি ও তার স্বামী নাদিমুজ্জামান যায়েদ

নেত্রকোনা: ভাইয়ের স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলার পর এবার কণ্ঠশিল্পী ন্যানসি  ও তার স্বামী নাদিমুজ্জামান যায়েদের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ এনে নেত্রকোনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শহরের সাতপাই চক্ষু হাসপাতাল এলাকার বাসিন্দা সুলতান আহমেদের ছেলে সোহাগ আহমেদ শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে থানায় এ জিডি করেন।

** সত্যতা পেলে ন্যান্সি ও তার স্বামীর বিরুদ্ধে ব্যবস্থা

জিডি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দিনগত রাতে সোহাগের বোন সামিউন নাহার শানু তার স্বামী শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

মামলায় সানির বোন কণ্ঠশিল্পী ন্যানসি ও তার স্বামী যায়েদকে আসামি করা হয়।

মামলার পর ওইদিন রাতেই সানিকে সাতপাই শহরের নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু মামলায় গ্রেফতার না হওয়া ন্যানসি ও যায়েদ শানুর পরিবারকে হুমকি দিয়ে ভয়ভীতি দেখাচ্ছেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান জিডি’র বিষয়টি  নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ন্যানসি এবং তার স্বামী যায়েদের বিরুদ্ধে মামলা ও জিডি উভয় অভিযোগ নিয়ে তদন্ত করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।