[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নতুন সিনেমার নাম বিতর্কে মামলায় পড়লেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১২ ৮:৩৯:২১ পিএম
সালমান খান

সালমান খান

আবারও আইনি ঝামেলায় পড়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে ‘ভাইজান’সহ সাত অভিনেতা-পরিচালকের বিরুদ্ধে মামলা হচ্ছে।

‘লাভরাত্রি’ নামে নতুন সিনেমার নাম নিয়ে একটি অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১২ সেপ্টেম্বর) স্থানীয় একটি আদালত বিহারের মিঠনপুরা থানার পুলিশকে এফআইআর বা মামলা নেওয়ার নির্দেশ দিয়েছেন। 

সুধীর কুমার ওঝা নামে এক ব্যক্তি তার অভিযোগে বলেন, সনাতন ধর্মীয় উৎসব ‘নবরাত্রি’র সঙ্গে মিল রেখে সিনেমাটির নাম রাখা হয়েছে। এর মাধ্যমে নবরাত্রিকে বিদ্রুপ করা হয়েছে। তাছাড়া এরইমধ্যে প্রদর্শিত প্রমোতেও অনেক অশোভনীয় উপাদান দেখা গেছে।

সালমান ছাড়াও অভিযুক্ত করা হয় চলচ্চিত্রের নায়ক আয়ুশ শর্মা, অংশুমান ঝাঁ, রবীনা হুসেন, রাম কাপুরসহ ৭৬ জনকে৷ তবে অভিযোগের শুনানি নিয়ে আটজনের বিরুদ্ধে মামলা গ্রহণের নির্দেশ দেন আদালত।

আগামী ৫ অক্টোবর ‘লাভরাত্রি’ মুক্তির পাওয়া কথা। বিশ্ব হিন্দু পরিষদসহ একাধিক কট্টরপন্থি সংগঠন সিনেমাটি আটকাতে সরব রয়েছে৷

এর আগে, দুটি কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনায় পাঁচ বছরের কারাদণ্ড পেয়ে বেশ কিছু দিন কারাগারেও থাকতে হয়েছিল সালমান খানকে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
জেআইএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa