[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

‘বই লিখছি ও বিয়ের প্রস্তুতি নিচ্ছি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১০ ৪:৪২:৫৬ পিএম
প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

কয়েক মাস ধরে প্রেম, বিয়ে, সিনেমা ছেড়ে দেওয়া ও হলিউডের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া নিয়ে  আলোচনায় আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

গত মাসে মুম্বাইতে রোকা অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন মেক্সিকোতে অবস্থান করছেন। সম্প্রতি একটি ফ্যাশন শোতে প্রিয়াঙ্কা তার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেছেন।

‘গুন্ডে’খ্যাত এই অভিনেত্রী বলেন, চার বছর পর আমি বলিউড সিনেমায় অভিনয় করছি। তাই আমি খুব আনন্দিত। এছাড়া ‘ইউটিউব অরিজিনাল’ নামের একটি টকশো শুরু করতে যাচ্ছি। এটি একটি বই থেকে অনুপ্রাণিত হয়ে করা। শোতে আমি পৃথিবীর সব প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে কথা বলবো। তাদের গুণ ও সফলতা সম্পর্কে জানবো। এটা হতে পারে মজার অথবা বিতর্কিত বিষয় নিয়ে। এর আগে এমন কিছু আমি করিনি তাই মনের মধ্যে বেশ উত্তেজনা কাজ করছে। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস'পাশাপাশি আমি বইও লিখছি এবং বিয়ের প্রস্তুতি নিচ্ছি’, যোগ করে বলেন প্রিয়াঙ্কা।     

আগামী বছর প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে সম্পন্ন হওয়ার গুঞ্জন রয়েছে। তবে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এ প্রসঙ্গে জানান, এখন পর্যন্ত তাদের বিয়ের তারিখ ঠিক করা হয়নি। তবে খুব শিগগিরই তা চূড়ান্ত করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa