ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কিভাবে হয়েছিলো প্রিয়াঙ্কা-নিকের প্রেম?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৮
কিভাবে হয়েছিলো প্রিয়াঙ্কা-নিকের প্রেম? প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের

মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে গত মাসে বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলি-বলি পাড়ায় গত বছর থেকেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো।

এ প্রসঙ্গটি নিয়ে এতদিন প্রিয়াঙ্কা ও নিক মুখে কুলুপ এঁটেছিলেন। তবে সম্প্রতি টিভি শো ‘দ্য টুনাইট শো উইথ জিমি ফ্যালন’-এ হাজির হয়ে নিজেদের প্রেমের গল্প বলেছেন নিক।

কিভাবে প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম হয়? উপস্থাপক জিমি ফ্যালনের এমন প্রশ্নে কিছুটা লজ্জা পেয়ে নিক বলেন, এক বন্ধুর মাধ্যমে আমাদের পরিচয় হয়। মেসেজে করে কথাবার্তা শুরু হয়। এরপর মেট গালাতে প্রথম আমাদের দেখা। তারপর বিষয়টা অন্যদিকে গড়ায়। কিছুদিন আগে আমাদের বাগদানও সম্পন্ন হয়েছে।

 প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

‘বিভিন্ন অনুষ্ঠানে প্রেমের বিষয়টি নিয়ে প্রশ্ন করা হতো। কিন্তু আমাদের উত্তর ছিলো ‘না’। মানুষ ভাবতেন আমরা বোধ হয় এটা প্রকাশ্যে আনতে লজ্জা পাচ্ছি’, যোগ করে বলেন এই মার্কিন গায়ক।

নিক আরো জানান, প্রায় পাঁচ মাস আগ থেকে প্রিয়াঙ্কার সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়তে থাকে। বিষয়টি তাদের কাছে ঠিক মনে হয়েছিলো বলেই তারা এতদূর এগিয়েছেন। তিনি আনন্দিত।

গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে  গুঞ্জনের শুরু হয়। সেসময় জিমি কিমেলের টক শোতে প্রিয়াঙ্কা বলেছিলেন, নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিলো। তাই বেশি ঘনিষ্ঠ হওয়ার সুযোগ নেই।

গত ১৮ আগস্ট সকল জল্পনা সত্যি করে মুম্বাইতে নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার ‘রোকা’ সম্পন্ন হয়। সেসময় উপস্থিত ছিলেন দু’জনেরই ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্য।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad