ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

২২ বছর পর অঞ্জু ঘোষের দেখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৮
২২ বছর পর অঞ্জু ঘোষের দেখা অঞ্জু ঘোষের হাতে ফুল তুলে দিচ্ছেন জায়েদ খান

ঢাকাই সিনেমার এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী অঞ্জু ঘোষ। ইন্ডাস্ট্রিতে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘বেদের মেয়ে জোসনা’র নায়িকা ছিলেন তিনি। তবে দীর্ঘদিন সিনেমা থেকে দূরে আছেন এই তারকা।

ছিলেন না বাংলাদেশেও। এখন তিনি বসবাস করেন ভারতে। সেখানেই একটি যাত্রা দলের সঙ্গে নিয়মিত কাজ করেন তিনি।

চমকপ্রদ তথ্য হচ্ছে দীর্ঘ ২২ বছর পর বাংলাদেশে এসেছেন অঞ্জু। গত বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) তিনি ঢাকায় পৌঁছান। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) অঞ্জু ঘোষের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ফেসবুকে শেয়ার করেন এই অভিনেতা। ক্যাপশনে তিনি লেখেন, শিল্পী সমিতির আমন্ত্রণে ‘বেদের মেয়ে জোসনা’র নায়িকা অঞ্জু ঘোষ ২২ বছর পর ঢাকায় এসেছেন।

জানা গেছে, আগামী রোববার (৯ সেপ্টেম্বর) অঞ্জু ঘোষ এফডিসিতে যাবেন। সেখানে শিল্পী সমিতির পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হবে। সিনেমা থেকে দূরে থাকার বিষয়টি নিয়ে কথা বলবেন সাংবাদিকদের সঙ্গেও। পরদিন তিনি আবার কলকাতায় ফিরে যাবেন।

১৯৮২ সালে এফ কবীর চৌধুরী পরিচালিত ‘সওদাগর’ সিনেমার মাধ্যমে অঞ্জু ঘোষের সিনেমায় অভিষেক ঘটে। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার তালিকায় রয়েছে-‘বড় ভালো লোক ছিলো’, ‘ধন দৌলত’, ‘রক্তের বন্দি’, ‘আওলাদ’, ‘চন্দনা ডাকু’, ‘মর্যাদা’, ‘নিয়ত’, ‘দায়ী কে’, ‘কুসুমপুরের কদম আলী’, ‘অবরোধ’, ‘শিকার’, ‘রঙ্গিন নবাব সিরাজউদ্দৌলা’, ‘চোর-ডাকাত-পুলিশ’, ‘শঙ্খমালা’, ‘আদেশ’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।