ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এই প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ফেরদৌস

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১১
এই প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ফেরদৌস

দুই বাংলার জনপ্রিয় নায়ক ফেরদৌস প্রথমবারের মতো অভিনয় করছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। শাহরিয়ার কবিরের কাহিনী ও চিত্রনাট্য অবলম্বনে নূর-এ-আলমের পরিচালনায় ‘বড় দিনের স্বপ্ন ’ নামের একটি স্বল্প দৈর্ঘ্য ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।



‘বড় দিনের স্বপ্ন’ ছবির কাহিনী সম্পর্কে বাংলানিউজকে ফেরদৌস বলেন, ছবিটির ব্যাপ্তি মাত্র ১৮ মিনিট। বড় দিনের আগে আগে মধ্যবিত্ত পরিবারের এক সৎ, আদর্শবান বাবা এবং তার ছেলের বড় দিনকে নিয়ে যে স্বপ্ন দেখে তাই তুলে ধরা হয়েছে ছবিটির গল্পে।

এ ছবিতে ফেরদৌসের বিপরীতে অভিনয় করছেন রোমানা। ফেরদৌস জানান, এই দেশের প্রায় সব নায়িকার বিপরীতেই তিনি অভিনয় করেছেন। বাদ ছিল শুধু রোমানা। কোনো শো কিংবা ফটোসেশনেও রোমানার সঙ্গে এর আগে কাজ করা হয়নি।

হঠাৎ স্বল্পদৈর্ঘ্যরে ছবিতে অভিনয়  কেন? জানতে চাইলে ফেরদৌস বলেন, শাহরিয়ার কবিরের গল্পটি আমাকে খুব টেনেছে। তাছাড়া স্বল্প কিংবা পূর্ণদৈর্ঘ্য যেটাই হোক, ভালো উদ্যোগের সঙ্গে আমি সবসময়ই থাকার চেষ্টা করি।

প্রযোজনা সূত্রে জানা গেছে, ‘বড় দিনের স্বপ্ন’ ছবিটি কানাডা চলচ্চিত্র উৎসবসহ বেশ ক’টি চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্য নির্মিত হচ্ছে।    

বাংলাদেশ সময় ১৪৫০, নভেম্বরম ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad