ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ইন্ডাস্ট্রি বাঁচাতে আমাকেই যুদ্ধ করতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৮
‘ইন্ডাস্ট্রি বাঁচাতে আমাকেই যুদ্ধ করতে হবে’ শাকিব খান/ ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজ

‘দিন শেষে আমি বাংলাদেশেরই নায়ক। এ দেশ আমার, এই ইন্ডাস্ট্রি আমার। তাই ইন্ডাস্ট্রির ভালোর জন্য আমাকেই কাজ করতে হবে এবং ইন্ডাস্ট্রিকে বাঁচাতে আমাকেই যুদ্ধ করতে হবে। কেউ বলুক আর না বলুক, আমি আমার কর্তব্য ঠিক মতোই পালন করে যাচ্ছি’।

বুধবার (০৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত ‘শাহেনশাহ’ সিনেমার জমকালো মহরত অনুষ্ঠানে এমন বক্তব্য দেন বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান।  

সে সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-কিংবদন্তি অভিনেতা উজ্জ্বল, তারিক আনাম খান, নুসরাত ফারিয়া, অমিত হাসান, নানা শাহ্, ডন, ডিজে সোহেল, রেবেকাসহ প্রমুখ।

‘শাহেনশাহ’ প্রসঙ্গে শাকিব খান বলেন, দেশের অনেক গুণী ও কিংবদন্তি শিল্পী নিয়ে এবং অনেক উন্নত প্রযুক্তির মাধ্যমে এই সিনেমাটি করা হচ্ছে। এ কারণে প্রযোজনা সংস্থা ও পরিচালক প্রশংসার দাবিদার।  

এই সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের নায়িকা হচ্ছেন নুসরাত ফারিয়া। ‘শাহেনশাহ’য় অভিনয় করতে পেরে তিনি বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন।

মহরত অনুষ্ঠানে কেক কাটা হচ্ছে।  ছবি: রাজিন অনুষ্ঠানে ফারিয়া বলেন, ‘শাহেনশাহ’ সিনেমার প্রস্তাব পাওয়ার পর থেকে আমি খুব এক্সাইটেড। কারণ এই সিনেমাটি হাতে নেওয়ার আগে আমি ১৬টি স্ক্রিপ্ট ফিরিয়ে দিয়েছিলাম। কারণ আমার গল্প পছন্দ হচ্ছিলো না। যার কারণে আমি বিষণ্ণ ছিলাম। আমার কাছে মনে হচ্ছিলো আমি ভালো কোনো গল্প পাচ্ছি না।  শেষ পর্যন্ত একদম সঠিক সময় একটি ভালো সিনেমা পেয়ে গেলাম। শাকিব ভাইয়ের সঙ্গেও প্রথমবার কাজ করার সুযোগ পেলাম। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় ফারিয়া ছাড়াও শাকিবের বিপরীতে অভিনয় করবেন নবাগত রোদেলা জান্নাত। তাকে মহরত অনুষ্ঠানে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’র শুটিং আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমাটির ডিজিটাল কন্টেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।  

বাংলাদেশ সময়: ০৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৮
জেআইএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।